মঙ্গলবার ১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

চাঁদা দাবির অভিযোগ

গাজী গ্রুপের এমডির পিএসসহ ৫ জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক   |   রবিবার, ০৭ জুন ২০২০   |   প্রিন্ট   |   376 বার পঠিত

গাজী গ্রুপের এমডির পিএসসহ ৫ জন গ্রেপ্তার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে বিশ্বাস সিরামিকস অ্যান্ড ব্রিকস লিমিটেড নামের একটি কারখানায় চাঁদা দাবির অভিযোগে বস্ত্র ও পাটমন্ত্রীর বড় ছেলের গোলাম মতুর্জা পাপ্পা গাজীর ব্যক্তিগত সহকারী (পিএস) কামরুজ্জামান হীরাসহ ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল (৫ জুন) উপজেলার গোলাকান্দাইল এলাকা থেকে রূপগঞ্জ থানা পুলিশ তাদের গ্রেপ্তার করে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মাহমুদুল হাসান বলেন, উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের সাওঘাট এলাকায় অবস্থিত বিশ্বাস সিরামিকস অ্যান্ড ব্রিকস লিমিটেডের প্রশাসনিক ব্যবস্থাপক সাব্বির আহমেদের কাছে কিছুদিন ধরে ২৬ লাখ টাকা চাদাঁ দাবি করে আসছিলেন পাটমন্ত্রীর ছেলে গাজী গ্রুপের এমডি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক গোলাম মর্তুজার পিএস পরিচয়দানকারী কামরুজ্জামান হীরাসহ তার সহযোগীরা। তাদেরকে চাঁদা না দিয়ে কারখানার উৎপাদন চালু রাখলে হত্যা করার হুমকিও দেয়। চাঁদার টাকা না দিয়ে শুক্রবার কারখানার প্রধান ফটকে ড্রাইভার তুহিন মিয়া মালামাল নিয়ে গোলাপগঞ্জে যাওয়া জন্য ট্রাকে মালামাল লোড করছিলেন। খবর পেয়ে ১৬/১৭জন সহযোগীসহ হীরা এসে বাধা দেয়। এ সময় সাব্বির আহমেদ এগিয়ে গেলে তাকে ভয়ভীতি দেখানো হয়। চাঁদার টাকা না দেওয়া পর্যন্ত কারখানার উৎপাদন বন্ধসহ উৎপাদিত মালামাল বাইরে কোথাও পাঠাতে দেওয়া হবে না বলেও হুমকি দেয় তারা। অন্যথায় সাবিব্বর আহমেদকে মেরে ফেলা হবে বলেও হুমকি দেয়।

এ ঘটনায় সাব্বির আহমেদ বাদী হয়ে রূপগঞ্জ থানায় হীরাসহ ৭ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাতনামা আরও ১০ জনকে আসামি করে চাদাঁবাজির মামলা করেন। সেই মামলার ভিত্তিতে পুলিশ তদন্ত করে সত্যতা পেয়ে গোলাকান্দাইল এলাকায় অভিযান চালিয়ে কামরুজ্জামান হীরা, মহিউদ্দিন, তাপস দাস, সাজ্জাদ হোসেন ও রনি ভূইয়া নামে এজাহারভুক্ত পাঁচ আসামিকে গ্রেপ্তার করে।

ওসি আরও বলেন, গ্রেপ্তারের পর আসামিদের জিজ্ঞাসাবাদ শেষে আদালতে পাঠানো হয়েছে। এই চাঁদাবাজির মামলার অন্যান্য আসামিদেরও গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:৫৬ অপরাহ্ণ | রবিবার, ০৭ জুন ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11185 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।