মঙ্গলবার ১৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জনতা ব্যাংকে নতুন ৮ মহাব্যবস্থাপক

বিবিএ নিউজ.নেট   |   মঙ্গলবার, ১৬ নভেম্বর ২০২১   |   প্রিন্ট   |   182 বার পঠিত

জনতা ব্যাংকে নতুন ৮ মহাব্যবস্থাপক

রাষ্ট্রায়ত্ব জনতা ব্যাংকের আটজন উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) থেকে পদোন্নতি পেয়ে মহাব্যবস্থাপক (জিএম) হিসেবে যোগদান করেছেন।

মঙ্গলবার (১৬ নভেম্বর) ব্যাংকের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়েছে। সম্প্রতি তাদের পদোন্নতি দেওয়া হয়েছে বলে জানানো হয়েছে।

ব্যাংক সূত্র জানায়, মিজানুর রহমান স্থানীয় কার্যালয় থেকে পদোন্নতি পেয়ে জিএম হিসেবে কুমিল্লা বিভাগীয় কার্যালয়ে যোগ দিয়েছেন। তিনি ১৯৯৩ সালে ব্যাংকে যোগদান করেন।

ছগীর আহমেদ স্থানীয় কার্যালয় থেকে পদোন্নতি পেয়ে খুলনা বিভাগীয় কার্যালয়ের জিএম হিসেবে যোগ দিয়েছেন। তিনি ১৯৮৯ সালে ব্যাংকে যোগদান করেন।

মো. আব্দুর রাজ্জাক এরিয়া অফিস নাটোর থেকে পদোন্নতি পেয়ে প্রধান কার্যালয়ের অডিট অ্যান্ড ইন্সপেকশন বিভাগের জিএম পদে যোগ দিয়েছেন। তিনি ১৯৯৩ সালে ব্যাংকে যোগদান করেন।

সনদীপ কুমার রায় এরিয়া অফিস নাটোর থেকে পদোন্নতি পেয়ে প্রধান কার্যালয়ের আরপিডির জিএম পদে যোগ দিয়েছেন। তিনি ১৯৯০ সালে ব্যাংকে যোগদান করেন।

একেএম মুনিরুল ইসলাম বিভাগীয় কার্যালয় ঢাকা উত্তর থেকে পদোন্নতি পেয়ে ফরিদপুর বিভাগীয় কার্যালয়ের জিএম হিসেবে যোগদান করেছেন। তিনি ১৯৮৮ সালে ব্যাংকে যোগদান করেন।

শিখা দাস প্রধান কার্যালয়ের ল’ ডিপার্টমেন্ট থেকে পদোন্নতি পেয়ে স্পেশাল অ্যাসেট ম্যানেজমেন্ট ডিভিশনে জিএম পদে যোগ দিয়েছেন। তিনি ১৯৮৯ সালে ব্যাংকে যোগদান করেন।

মো. মোস্তাফিজুর রহমান জনতা ভবন কর্পোরেট শাখা থেকে পদোন্নতি পেয়ে প্রধান কার্যালয়ের মনিটরিং অ্যান্ড কমপ্লায়েন্স বিভাগে জিএম হিসেবে যোগ দিয়েছেন। তিনি ১৯৯১ সালে ব্যাংকে যোগদান করেন।

মো. শামীম আলম কোরেশী প্রধান কার্যালয়ের ফরেন এক্সচেঞ্জ অডিট অ্যান্ড ইন্সপেকশন ডিপার্টমেন্ট থেকে পদোন্নতি পেয়ে এমডি অ্যান্ড সিইও’স সেক্রেটারিয়েটে জিএম পদে যোগ দিয়েছেন। তিনি ১৯৮৮ সালে ব্যাংকে যোগদান করেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৬:১৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৬ নভেম্বর ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।