শুক্রবার ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জমকালো আয়োজনে এনআরবি ইসলামিক লাইফের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ০৬ মে ২০২৩   |   প্রিন্ট   |   172 বার পঠিত

জমকালো আয়োজনে এনআরবি ইসলামিক লাইফের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে পঞ্চম প্রজন্মের বীমা কোম্পানি এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের ২য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

আজ শনিবার ফারস হোটেল অ্যান্ড রিসোর্টসে অনুষ্ঠিত আয়োজনে প্রধান অতিথি ছিলেন বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরএ) চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারী। আরও উপস্থিত ছিলেন এনআরবি ইসলামিক লাইফ ইন্স্যুরেন্সের চেয়ারম্যান কিবরিয়া গোলাম মোহামাদ, বিশেষ অতিথি ছিলেন আইডিআরএ সদস্য (লাইফ) কামরুল হাসানসহ কোম্পানির কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

স্বাগত বক্তব্য উপস্থাপনা করেন কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মো. শাহ জামাল হাওলাদার। তিনি বলেন, গ্রাহকদের সুবিধার্থে তাদের অর্থের সুরক্ষা প্রদানে ও প্রিমিয়াম জমার সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিতকল্পে কম্পিউটারাইজড পিআর ও ই-রিস্টার্ট সরবরাহ করছে এনআরবি লাইফ। এই দুই বছরে প্রিমিয়াম সংগ্রহ থেকে দাবি পরিশোধ লাইফ ফান্ড থেকে গ্রাহক সেবা এমন সব ক্ষেত্রেই সাফল্যের শীর্ষে পৌঁছে গেছে এনআরবি লাইফ।

তিনি আরো বলেন, বিগত ২ বছর ধরে ইন্স্যুরেন্স সেক্টরে ডিজিটাল প্রযুক্তির সর্বোচ্চ ব্যবহারে কাজ করে আসছে এনআরবি ইসলামিক লাইফ ইন্সুরেন্স। ভবিষ্যতে এই উদ্ভাবনী ধারা অব্যহত থাকবে। আমাদের ওপর আস্থা রাখার জন্য আমি কোম্পানির সকল পরিচালক বৃন্দকে ধন্যবাদ জানাই। আমাদের মূল লক্ষ্যই হচ্ছে ডিজিটালাইজেশনের মাধমে গ্রাহকদের সেবা দেওয়া।

কামরুল হাসান তার বক্তব্যে বলেন, নতুন কোম্পানি হিসেবে এনআরবি বীমা দাবি পূরণে যথেষ্ট সচেতন। এখন পর্যন্ত কোম্পানিটির বিরুদ্ধে কোনো অভিযোগ দেখা যায়নি। তারা কাজের গতি ধরে রাখবে বলে আশা করি।

এনআরবি চেয়ারম্যান কিবরিয়া গোলাম মোহামাদ বলেন, বীমা খাতের নেতিবাচক ধারণা দূর করার পাশাপাশি গ্রাহক সেবার মাধমে দেশের অর্থনীতিতে অবদান রাখাই এনআরবি ইসলামিক লাইফের মূল উদ্দেশ্য। পরিশেষে কেক কেটে ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপনের সমাপ্তি ঘটে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৮:৩২ অপরাহ্ণ | শনিবার, ০৬ মে ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।