বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সম্পাদক সাজ্জাদ খান তপু

বিবিএনিউজ.নেট   |   রবিবার, ০১ মার্চ ২০২০   |   প্রিন্ট   |   407 বার পঠিত

ডিইউজের সভাপতি কুদ্দুস আফ্রাদ, সম্পাদক সাজ্জাদ খান তপু

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সভাপতি পদে নির্বাচিত হয়েছেন ভারতের আনন্দবাজার পত্রিকার বাংলাদেশ প্রতিনিধি কুদ্দুস আফ্রাদ। তিনি পেয়েছেন ৬৫০ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবু জাফর সূর্য পেয়েছেন ৬৪৬ ভোট। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন যমুনা টিভির বিজনেস এডিটর সাজ্জাদ আলম খান তপু। তিনি পেয়েছেন ৪৭৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মো. মেহেদী হাসান পেয়েছেন ৪৩১ ভোট।

শনিবার রাতে প্রধান নির্বাচন কমিশনার কাশেম হুমায়ূন ফলাফল ঘোষণা করেন। কুদ্দুস আফ্রাদ ও সাজ্জাদ আলম খান তপু একই প্যানেল থেকে নির্বাচনে অংশ নেন। অন্য সম্পাকীয় পদগুলোর মধ্যে ৬৭৮ ভোট পেয়ে সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এম এ কুদ্দুস। ৭৬৯ ভোট পেয়ে যুগ্ম-সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন খায়রুল আলম।

কোষাধ্যক্ষ পদে নির্বাচিত হয়েছেন আশরাফুল ইসলাম। এছাড়াও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন জিহাদুর রহমান জিহাদ, প্রচার সম্পাদক পদে আছাদুজ্জামান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে দুলাল খান, জনকল্যাণ সম্পাদক পদে সোহেলী চৌধুরী ও দফতর সম্পাদক পদে জান্নাতুল ফেরদৌস চৌধুরী।

নির্বাহী সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করেন ৩৯ জন। তাদের মধ্যে ৯ জন নির্বাচিত হয়েছেন। তার হলেন- সুরাইয়া অনু, জিএম মাসুদ ঢালী, সাকিলা পারভীন, শাহনাজ পারভীন এলিস, রাজু হামিদ, ইব্রাহিম খলিল খোকন, সলিম উল্লাহ সেলিম, এ এম শাহজাহান মিয়া এবং অজিত কুমার মহলদার।

এর আগে শনিবার সকাল ৯টা থেকে জাতীয় প্রেস ক্লাবে ভোটগ্রহণ শুরু হয়। বিরতিহীনভাবে বিকেল ৫টা পর্যন্ত চলে ভোট। নির্বাচনে পাঁচ প্যানেল ও স্বতন্ত্রসহ ৮৯ প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:৪১ পূর্বাহ্ণ | রবিবার, ০১ মার্চ ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।