রবিবার ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ন্যাশনাল লাইফ ৩৯ বছর ধরে লাইফ ফান্ডের টাকা যথাযথভাবে সংরক্ষণ করে আসছে- মো. কাজিম উদ্দিন

বিজ্ঞপ্তি   |   শনিবার, ১৩ জানুয়ারি ২০২৪   |   প্রিন্ট   |   255 বার পঠিত

ন্যাশনাল লাইফ ৩৯ বছর ধরে লাইফ ফান্ডের টাকা যথাযথভাবে সংরক্ষণ করে আসছে- মো. কাজিম উদ্দিন

ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন বলেছেন, কোম্পানির আর্থিক ভিত্তি সুদৃঢ় ও গ্রাহকের দাবি পরিশোধের সক্ষমতা বজায় রাখতে বিগত ৩৯ বছর ধরে কোম্পানিটি লাইফ ফান্ডের টাকা যথাযথভাবে সংরক্ষণ করে আসছে।

অতীতে ন্যাশনাল লাইফে কখনও আর্থিক সংকট দেখা দেয়নি, ভবিষ্যতেও এমন সম্ভাবনা নেই। তিনি বলেন, প্রতি বছর লাইফ ফান্ডে নতুন করে টাকা যোগ হচ্ছে। এ জন্য ন্যাশনাল লাইফ আজ বিশাল আর্থিক ভিত্তির ওপর দাঁড়িয়েছে। গত ১২ ডিসেম্বর ২০২৪ সালের ব্যবসা পরিকল্পনা সভা ও ম্যানেজার্স কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ন্যাশনাল লাইফ যথাসময়ে দাবি পরিশোধসহ গ্রাহককে সকল প্রকার সেবা প্রদান করে। বাংলাদেশে সর্বাধিক পলিসি বোনাস প্রদান করে ন্যাশনাল লাইফ। ২০২২ সালে ১০৫১ কোটি টাকা দাবি পরিশোধ করায় ২০২৩ সালে জাতীয় বীমা দিবসে সরকার ন্যাশনাল লাইফকে জাতীয় পুরস্কার প্রদান করে। এ ছাড়া ন্যাশনাল লাইফে কর্পোরেট সুশাসন, আর্থিক স্বচ্ছতা ও জবাবদিহিতা বজায় থাকা এবং স্বচ্ছ আর্থিক প্রতিবেদন প্রকাশের জন্য জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের বিভিন্ন প্রফেশনাল সংগঠন ন্যাশনাল লাইফকে পুরস্কৃত করছে। এর মধ্যে সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস-সাফা গোল্ড অ্যাওয়ার্ড অন্যতম। এসব অর্জনের মধ্য দিয়ে ন্যাশনাল লাইফ দেশের বীমা শিল্পকে এগিয়ে নিয়ে যাচ্ছে।

অনুষ্ঠানে সারাদেশে থেকে ২০২৩ সালের ব্যবসা অর্জনকারী প্রায় এক হাজার সফল বীমা কর্মী অংশ নেন। কোম্পানির উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী, ডিএমডি অ্যান্ড সিএফও প্রবীর চন্দ্র দাস এফসি, এএমডি মো. আবুল কাসেম, এএমডি মো. খুরশীদ আলম পাটোয়ারী, এএমডি মোস্তাফিজুর রহমান, এসইভিপি বাহার উদ্দিন মজুমদার, এসইভিপি মো. এনামুল হক, কোম্পানি সচিব মো. আব্দুল ওহাব মিয়ান ও তাকাফুল কেন্দ্রীয় সমন্বয়কারী জিএম হেলাল উদ্দিনসহ উর্ধ্বতন নির্বাহীগণ এতে উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:০৮ অপরাহ্ণ | শনিবার, ১৩ জানুয়ারি ২০২৪

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।