শনিবার ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পপুলার ফার্মার চেয়ারম্যানের করোনায় মৃত্যু

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ১১ জুন ২০২০   |   প্রিন্ট   |   543 বার পঠিত

পপুলার ফার্মার চেয়ারম্যানের করোনায় মৃত্যু

নভেল করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হয়ে মারা গেছেন বুক বিল্ডিং পদ্ধতিতে পুঁজিবাজারে আসার প্রক্রিয়ায় থাকা পপুলার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান তাহেরা আক্তার (৬০)। বুধবার রাজধানীর শ্যামলী স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

তাহেরা আক্তার পপুলার গ্রুপেরও চেয়ারম্যান। পপুলার ফার্মাসিউটিক্যালস ছাড়াও এই গ্রুপের রয়েছে পপুলার মেডিকেল কলেজ, পপুলার ডায়াগনস্টিক সেন্টার লিমিটেডসহ কিছু প্রতিষ্ঠান।

তাহেরা আক্তার পপুলার গ্রুপের প্রতিষ্ঠাতা চিকিৎসক মোস্তাফিজুর রহমানের সহধর্মিণী। তিনি পরিবারের সঙ্গে রাজধানীর বনানীতে বসবাস করতেন। তাঁকে বনানী গোরস্থানে দাফন করা হতে পারে বলে পপুলার গ্রুপ সূত্রে জানা গেছে।

জানা গেছে, প্রায় তিন সপ্তাহ আগে তাহেরা আক্তার করোনাভাইরাসে আক্রান্ত হন। শুরু থেকে তিনি নিজেদের পপুলার হাসপাতালেই চিকিৎসা নিচ্ছিলেন। আজ বুধবার বিকেল ৫টা ৩০ মিনিটের দিকে রাজধানীর শ্যামলী স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এরমধ্যে হৃদযন্ত্রের সমস্যা দেখা দেওয়ায় এনজিওগ্রাম করানোর জন্য মঙ্গলবার তাকে শ্যামলীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে নেওয়া হয়। শারীরিক অবস্থা খারাপ হলে সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি

পপুলার হাসপাতাল কর্তৃপক্ষের দাবি, তাহেরা আক্তার করোনায় মারা যান নি, মারা গেছেন হার্ট অ্যাটাক্।ে কাল বিকালে তার হার্ট অ্যাটাক হয়।

এদিকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের ডিউটি ম্যানেজার (অপারেশন্স) ফরহাদ হোসেন বলেছেন, তাহেরা আক্তার করোনাতেই মারা গেছেন কি না তা নিশ্চিত হতে তারা তার নমুনা পরীক্ষার জন্য পাঠিয়েছেন।

তিনি বলেছেন, তাহেরা আক্তার আমাদের এখানে হার্টের সমস্যা নিয়ে ভর্তি হয়েছিলেন। এখানে আসার আগে উনি কোভিড-১৯ আক্রান্ত ছিলেন। পরে সেরে উঠেছিলেন। উনার কয়েকবার এ রকম হয়েছে। পজিটিভ থেকে নেগেটিভ হয়েছেন, আবার পজিটিভ হয়েছেন। তাই আমরা আবারও উনার নমুনা পরীক্ষার জন্য পাঠিয়েছি।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:২৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১১ জুন ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।