মঙ্গলবার ২ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

পপুলার লাইফের চেয়ারম্যান জহিরুল ইসলাম চৌধুরী

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩   |   প্রিন্ট   |   106 বার পঠিত

পপুলার লাইফের চেয়ারম্যান জহিরুল ইসলাম চৌধুরী

পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মোহাম্মদ জহিরুল ইসলাম চৌধুরী । বীমা কোম্পানিটির ২৬০তম বোর্ড সভায় তাকে চেয়ারম্যান নির্বাচিত করা হয়।

জহিরুল ইসলাম ১৯৮২ সালের ৪ জুলাই চট্টগ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি অস্ট্রেলিয়ার ইউনিভার্সিটি অব ক্যানবেরা থেকে ব্যাচেলর অব ইফরমেশন টেনলোজি ডিগ্রি অর্জন করেন।

ইতোপূর্বে তিনি পপুলার লাইফ ইন্স্যুরেন্স কোম্পানির পরিচালক, অডিট কমিটি, দাবি কমিটি, রিয়েল এস্টেট কমিটি ও ইনভেস্টমেন্ট কমিটির সদস্য ছিলেন। তিনি পিএইচপি স্পিনিং মিলস লি., পিএইচপি ইস্পাত লি., পিএইচপি কটন স্পিনিং মিলস লি. এর ব্যবস্থাপনা পরিচালক।

এছাড়াও তিনি পিএইচপি করপোরেশন লি., পিএইচপি কোল্ড রোলিং মিলস লি., পিএইচপি লেটেক্স এন্ড রাবার প্রোডাক্টস লি., পিএইচপি ওভারসিস লি., পিএইচপি কন্টিনিউয়াস গ্যালভানাইজিং মিলস লি., পিএইচপি শীপ ব্রেকিং এন্ড রিসাইকিলিং ইন্ড্রাস্টিজ লি., পিএইচপি ফিসারিজ লি., পিএইচপি স্টক এন্ড সিকিউরিটিজ লি., পিএইচপি পেট্রো রিফাইনারি লি., পেলিকন প্রোপারটিস লি., পিএইচপি পাওয়ার জেনারেশন প্লান্ট লি., বে টারমিনাল এন্ড ডিসিট্রিবিউশন কোম্পানি লি., পিএইচপি এনওএফ কন্টিনিউয়াস গ্যালভানাইজিং মিলস লি., পিএইচপি ফ্লট গ্লাস ইন্ড্রাস্ট্রিজ লি., ইনফরমেশন সাইন্স এন্ড টেকনোলোজি সলিউশন লি., পিএইচপি পাওয়ার কোম্পানি লি., পিএইচপি এগ্রো প্রোডাক্ট লি., দিনা এন্ড কোল্ড স্টোরেজ লি., পিএইচপি ডেনিম লি. ও পিএইচপি অটোমোইলস লি. এর পরিচালক হিসেবে নিয়োজিত রয়েছেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:২৯ অপরাহ্ণ | বুধবার, ২৭ সেপ্টেম্বর ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।