শনিবার ২৭ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বোর্ড সভার তারিখ নির্ধারণ করেছে ৫ কোম্পানি

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৯ জুন ২০২০   |   প্রিন্ট   |   566 বার পঠিত

বোর্ড সভার তারিখ নির্ধারণ করেছে ৫ কোম্পানি

নিজস্ব প্রতিবেদক : বোর্ড সভার তারিখ নির্ধারণ করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৫ কোম্পানি। কোম্পানিগুলো হলো- দেশবন্ধু পলিমার, যমুনা ব্যাংক, মেঘনা পেট্রোলিয়াম, এসকে ট্রিমস এবং গ্রিনডেল্টা ইন্স্যুরেন্স। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

দেশবন্ধু পলিমার : এ কোম্পানির বোর্ড সভা আগামী ১৪ জুন দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে।
ওই সভায় ৩১ মার্চ, ২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
এর আগের প্রান্তিকে (অক্টোবার,১৯-ডিসেম্বর,১৯) কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছিল ০.০৩ পয়সা। আর প্রথম দুই প্রান্তিকে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছে ০.১২ পয়সা।

যমুনা ব্যাংক : এ কোম্পানির বোর্ড সভা আগামী ১৬ জুন বিকাল ৩টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। ওই সভায় ৩১ মার্চ, ২০২০ ও ৩১ ডিসেম্বর,২০১৯ তারিখে সমাপ্ত প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। ২০১৮ সালে কোম্পানিটি ২০ শতাংশ নগদ লভ্যাংশ দিয়েছে।

মেঘনা পেট্রোলিয়াম : এ কোম্পানির বোর্ড সভা আগামী ১৫ জুন বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। ওই সভায় ৩১ মার্চ, ২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
কোম্পানিটি আগের প্রান্তিকে (আক্টোবর-ডিসেম্বর,১৯) শেয়ার প্রতি আয় করেছিল ৬ টাকা ১৯ পয়সা। আর বছরের দুই প্রান্তিকে শেয়ার প্রতি আয় করেছিল ১৩ টাকা ৭৫ পয়সা।

এসকে ট্রিমস : এ কোম্পানির বোর্ড সভা আগামী ১৫ জুন বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। ওই সভায় ৩১ মার্চ, ২০২০ ও ৩১ ডিসেম্বর,২০১৯ তারিখে সমাপ্ত প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে।
কোম্পানিটি আগের প্রান্তিকে (আক্টোবর-ডিসেম্বর,১৯) শেয়ার প্রতি আয় করেছিল ৭১ পয়সা। আর বছরের দুই প্রান্তিকে শেয়ার প্রতি আয় করেছিল ১ টাকা ৩৬ পয়সা।

গ্রীণডেল্টা ইন্স্যুরেন্স : এ কোম্পানির বোর্ড সভা আগামী ১৪ জুন দুপুর ২টা ৩০ মিনিটে অনুষ্ঠিত হবে। ওই সভায় ৩১ মার্চ, ২০২০ তারিখে সমাপ্ত প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করা হবে। পর্ষদ সদস্যরা ও প্রতিবেদন অনুমোদন করলে কোম্পানিটি তা প্রকাশ করবে। ৩১ ডিসেম্বর,২০১৯ সমাপ্ত হিসাব বছর শেষে কোম্পানিটি শেয়ার প্রতি আয় করেছে ৩ টাকা ৩৯ পয়সা।

দৈনিক শেয়ারবাজার প্রতিদিন/এসএ/খান

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৬:৩৮ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৯ জুন ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।