বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ভিসার সঙ্গে হাত মেলালো দারাজ

বিবিএনিউজ.নেট   |   বুধবার, ১২ জুন ২০১৯   |   প্রিন্ট   |   527 বার পঠিত

ভিসার সঙ্গে হাত মেলালো দারাজ

কাস্টমাররা ঝামেলাহীন লেনদেনসহ আকর্ষণীয় অফার উপভোগ করতে পারবেন খুব সহজে। রোজার মাসের আমেজের মধ্য দিয়েই দেশের শীর্ষ স্থানীয় অনলাইন মার্কেট প্লেস দারাজ বাংলাদেশের সঙ্গে ভিসা কার্ডের বাণিজ্যিক কার্যক্রম আনুষ্ঠানিকভাবে শুরু হয়।

দারাজের এই বিশেষ আয়োজন মূলত ভিসার আধুনিক ডিজিটাল পেমেন্ট প্রযুক্তির মাধ্যমে কাস্টমারদের একটি সেরা অনলাইন শপিং অভিজ্ঞতা উপহার দিতে লক্ষ্যবদ্ধ। অনলাইনে শপিংয়ের মাধ্যমে ভিসা গ্রাহকদের সর্বোচ্চ সাড়া পরিলক্ষিত হয়েছে এবারের দারাজ রমজান ও ঈদ সেল ক্যাম্পেইনে। দারাজে কাস্টমারদের ভিসা কার্ডের মাধ্যমে লেনদেন পূর্ববর্তী মাসগুলোর তুলনায় ৩০ শতাংশ হারে বেড়েছে।

দারাজ ঈদ ক্যাম্পেইনে প্রত্যেকটি সিওএফ লেনদেনে ভিসা কাস্টমারদেরকে ১৫ শতাংশ ডিসকাউন্ট (সর্বোচ্চ ৪৫০ টাকা) অফার করে। এই অফার ১৫ জুন পর্যন্ত কার্যকর থাকবে। অফারটির মধ্যে বর্তমান ভিসা ক্রেডিট, ডেবিট অথবা প্রিপেইড কার্ড (ভিসা কার্ড) অন্তর্ভুক্ত থাকবে। সিওএফ (কার্ড অন ফাইল) মূলত কার্ডে আর্থিক লেনদেনের একটি উন্নত ব্যবস্থা, এর মাধ্যমে পণ্য ক্রয়ের সময়ে গ্রাহকের ক্রেডিট অথবা ডেবিট কার্ডের তথ্য বারবার দেওয়া এবং পুনরায় দেওয়ার ঝামেলা থাকে না। এমনকি পেমেন্ট করার সময়ে গ্রাহককে খুব দ্রুত ও নিরাপদ চেক-আউট করতে এটি দারুণভাবে সহায়তা করে থাকে। আসলে ভিসা কাস্টমারদের জন্য স্মার্টফোন, এয়ার কন্ডিশনার, ফ্যাশন, গ্রোসারি পণ্যসহ আরও অন্যান্য ক্যাটাগরির বিভিন্ন পণ্য ক্রয়ের ক্ষেত্রে একটি সুবর্ণ সুযোগ নিয়ে আবিভূত হয়েছে।

দারাজ বাংলাদেশের মার্কেটিং প্রধান সৈয়দ আহমেদ আবরার হাসনাইন বলেন, এটা ভিসা ও দারাজ উভয়ের জন্যই গ্রাহকদের দারুণ কিছু উপহার দেওয়ার একটা চমৎকার সুযোগ। এর ফলে আমাদের গ্রাহকেরা নির্ভরযোগ্য পণ্য কেনার পাশাপাশি আরো বেশি অর্থ সাশ্রয়ের সুবিধা পাবেন। আমরা ভিসার সঙ্গে কাজ করতে পেরে আনন্দিত। আশা করছি, আমাদের ক্রেতাদের জন্য সেরা সব অফার নিয়ে আসার এই ধারাবাহিকতা ভবিষ্যতেও বজায় থাকবে।

ভিসার ভারত ও দক্ষিণ এশিয়া অঞ্চলের মার্চেন্ট সেলস ও অ্যাকুইরিং বিভাগের প্রধান শৈলেশ পাল বলেন, বাংলাদেশে ভিসার গ্রাহকেরা অনলাইনে নিরাপদ ও সুবিধাজনক লেনদেনের দারুণ সব সুযোগ উপভোগ করছেন। দারাজের চলমান শপিং ফেস্ট আমাদের অংশীদারিত্বের একটি দারুণ উদাহরণ, যা ক্রেতাদের নিরাপদ ও সাশ্রয়ী কেনাকাটা করতে সাহায্য করেছে। রমজান মাসজুড়ে চলা শপিং ফেস্টে ভিসা গ্রাহকদের জন্য ছিলো দারাজে কেনাকাটার উপর দারুণ সব ডিসকাউন্ট ও পুরস্কার জেতার সুযোগ। দারাজের সঙ্গে অংশীদারিত্বে আমরা খুবই আনন্দিত। সামনের দিনগুলোতে বাংলাদেশে ভিসা গ্রাহকদের জন্য অনলাইনে নিরাপদ ও সুবিধাজনক কেনাকাটার আকর্ষণীয় সব সুযোগ বজায় থাকবে। বাংলাদেশে অনলাইনে কেনাকাটার চাহিদা দ্রুত বেড়ে চলেছে। তাই দারাজ ও ভিসা সম্মিলিতভাবে গ্রাহকদের নির্ভরযোগ্য, নিরাপদ ও ঝামেলাহীন অনলাইন শপিং অভিজ্ঞতা নিশ্চিত করতে আশাবাদী।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১০:৪৩ পূর্বাহ্ণ | বুধবার, ১২ জুন ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11192 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।