বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাইফ পাওয়ার চট্টগ্রামে করোনা রোগীদের ১০০ অক্সিজেন সিলিন্ডার দিল

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৩ জুন ২০২০   |   প্রিন্ট   |   540 বার পঠিত

সাইফ পাওয়ার চট্টগ্রামে করোনা রোগীদের ১০০ অক্সিজেন সিলিন্ডার দিল

চট্টগ্রাম বন্দরের শীর্ষ টার্মিনাল অপারেটর সাইফ পাওয়ারটেক লিমিটেড করোনা রোগীদের সেবায় এগিয়ে এসেছে। চট্টগ্রামের বিভিন্ন হাসপাতালে করোনয় শ্বাসকষ্টের রোগীদের জন্য অক্সিজেন সিলিন্ডার দিয়ে এগিয়ে এসেছেন চট্টগ্রাম চেম্বার সহ-সভাপতি তরফদার রুহুল আমিন। কৃত্রিম সংকটের কারণে চট্টগ্রামে বিভিন্ন হাসপাতালে ভর্তি থাকা রোগিদের অক্সিজেন পেতে চরম সংকটের মধ্যে পড়েছেন। এই অবস্থায় নিজ উদ্যোগে ১০০ সিলিন্ডার দিয়ে এগিয়ে এলেন তিনি। প্রতিটি গ্যাসভর্তি অক্সিজেন সিলিন্ডারের সঙ্গে ট্রলি, ক্যানোলা, মাস্ক, রেগুলেটর, ফ্লো মিটার থাকবে। ফলে খুব সহজেই সেগুলো রোগীদের প্রয়োজনে ব্যবহার করা যাবে।

গতকাল (১২ জুন,শুক্রবার) চট্টগ্রাম সার্কিট হাউসে তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদকে এই সিলিন্ডার দেওয়ার জন্য আনুষ্ঠানিক চিঠি হস্তান্তর করেন চট্টগ্রাম বন্দরের শীর্ষ টার্মিনাল অপারেটর সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার আমিন। অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন তথ্য মন্ত্রী ড. হাসান মাহমুদ, চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র আজম নাছির উদ্দিন, চট্টগ্রাম জেলা প্রশাসক ইলিয়াস হোসেন।

এর আগে গত ১৫ এপ্রিল করোনাভাইরাস প্রতিরোধে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ২ কোটি টাকা দেন তিনি। গত ১৩ মে মাসে চট্টগ্রাম বন্দরের কর্মকর্তা-কর্মচারীদের জন্য মাস্ক, পিপিই, গ্লাভস, গগলস, ইনফ্রায়েড থার্মোমিটারসহ প্রচুর সুরক্ষা সামগ্রী দেন তিনি। এ ছাড়া দেশের বিভিন্ন জায়গায় সংবাদকর্মী ও ফুটবল কোচদের প্রণোদনা দিয়ে যাচ্ছেন তরফদার রুহুল আমিন।

দেশের শীর্ষ ক্রীড়া সংগঠক তরফদার রুহুল আমিন বলেন, চট্টগ্রাম হচ্ছে দেশের অর্থনীতির প্রাণ। তাই বিভিন্ন সংবাদমাধ্যমে অক্সিজেন সংকটের খবর পড়ে আমি নিজে এসে এই সিলিন্ডার সরবরাহ দিচ্ছি। এটা লোক দেখানো কোন কাজ নয়, মানবিকতা। করোনা সংকটে বিপদগ্রস্ত মানুষের পাশে দাঁড়ানো। এটি অব্যাহত থাকবে। আর কিছু না হোক বিপদে পড়া মানুষগুলোর পরিবারের দোয়া তো পাবো।তরফদার রুহুল আমীন বলেন, দেশের একজন সচেতন নাগরিক হিসেবে শুরু থেকেই মানুষের পাশে থাকার চেষ্টা করেছি। সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রীর তহবিলে অনুদান দিয়েছি। দুস্থ শ্রমিকদের খাদ্যসামগ্রীর পাশাপাশি বিতরণ করেছি নিরাপত্তাসামগ্রী।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:৪৭ অপরাহ্ণ | শনিবার, ১৩ জুন ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11192 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।