শুক্রবার ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সালমান রহমানকে এফবিসিসিআইর অভিনন্দন

  |   বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯   |   প্রিন্ট   |   733 বার পঠিত

সালমান রহমানকে এফবিসিসিআইর অভিনন্দন

এফবিসিসিআইর সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী সালমান এফ রহমানকে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগবিষয়ক উপদেষ্টা হিসেবে নিয়োগ দেওয়ায় এফবিসিসিআই প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছে। একই সঙ্গে গুরুত্বপূর্ণ এ পদে নিয়োগ পাওয়ায় সালমান এফ রহমানকে অভিনন্দন জানিয়েছে সংগঠনটি।

গতকাল এফবিসিসিআই এক সংবাদ বিজ্ঞপিতে জানায়, দেশের উন্নয়নে ব্যবসাবান্ধব নীতিমালা প্রণয়ন, প্রয়োজনীয় সংস্কার এবং উন্নয়ন প্রক্রিয়ায় বেসরকারি খাতকে সম্পৃক্ত রাখায় এফবিসিসিআই সরকারের প্রতি কৃতজ্ঞ। সালমান এফ রহমানকে প্রধানমন্ত্রীর উপদেষ্টা হিসেবে নিয়োগ দেওয়ার মাধ্যমে সরকারের সঙ্গে বেসরকারি খাতের যোগাযোগ আরও নিবিড় ও কার্যকর হবে বলে এফবিসিসিআই দৃঢ়ভাবে বিশ্বাস করে। এতে আরও বলা হয়, শেখ হাসিনার নেতৃত্বে মহাজোট টানা তৃতীয়বারের মতো সরকার গঠন করে চলমান উন্নয়নের ধারাকে আরও বেগবান ও শক্তিশালী করবে বলে এফবিসিসিআই আন্তরিকভাবে আশাবাদী। বাংলাদেশকে একটি উন্নত দেশের মর্যাদায় উন্নীত করতে ব্যবসাবান্ধব মহাজোট সরকারের দৃঢ় অঙ্গীকারের প্রতি ব্যবসায়ী সম্প্রদায় সব সময়ের মতো পূর্ণ সমর্থন ও সহযোগিতা প্রদানের প্রত্যয় ব্যক্ত করছে।

ঔষধ শিল্প সমিতির অভিনন্দন : এদিকে বাংলাদেশ ওষুধ শিল্প সমিতিও গতকাল এক বিবৃতিতে সালমান রহমানকে উপদেষ্টা নিয়োগ দেওয়ায় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছেন।

ঔষধ শিল্প সমিতি মনে করে, বাংলাদেশের শিল্প-ব্যবসায়-বাণিজ্যে আধুনিকতার কারিগর এবং সমিতির সাবেক সভাপতি, শিল্পপতি ও সংসদ সদস্য সালমান এফ রহমানকে ওই পদে নিয়োগ দেওয়ায় এবং চারবারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বলিষ্ঠ ও জাদুকরি নেতৃত্বে বাংলাদেশে বিনিয়োগ দ্রুত বৃদ্ধি পাবে। গতি আসবে শিল্পায়নে। অর্থনীতির উন্নয়ন ও সমৃদ্ধির যে অভিযাত্রা চলছে, তা আরও দ্রুতগতিতে এগিয়ে যাবে। একই সঙ্গে বাংলাদেশের ওষুধ শিল্প বিশ্ববাজারে গুরুত্বপূর্ণ অবস্থান অর্জন করবে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১০:৫৯ পূর্বাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ জানুয়ারি ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11192 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।