বুধবার ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেনাবাহিনী পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় সরকারকে সহায়তা করছে : ব্রি.জে. শাহরিয়ার

শ্যামল রুদ্র, খাগড়াছড়ি   |   মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০   |   প্রিন্ট   |   528 বার পঠিত

সেনাবাহিনী পাহাড়ে শান্তি প্রতিষ্ঠায় সরকারকে সহায়তা করছে : ব্রি.জে. শাহরিয়ার

খাগড়াছড়ি রামগড় লাগোয়া গুইমারায় হত-দরিদ্র, দুস্থ ও শীতার্ত পাহাড়ি-বাঙালিসহ সকল সম্প্রদায়ের মধ্যে সেনাবাহিনীর উদ্যোগে শতাধিক শীতবস্ত্র ও শিক্ষার্থীদের মাঝে খেলার সামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার গুইমারা সেনা রিজিয়ন ও ১৪ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারি সিন্দুকছড়ি জোনের যৌথ উদ্যোগে গুইমারা উপজেলার সরকারি মডেল উচ্চবিদ্যালয় মাঠে এসব সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি থেকে শীতার্তদের মধ্যে শীতবস্ত্র তুলে দেন ২৪ আর্টিলারি ব্রিগেডের গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান।

অনুষ্ঠানে জোন অধিনায়ক লে. কর্নেল কাজী মো. কাউসার জাহান, জোন উপ-অধিনায়ক মেজর তৌহিদ সালাউদ্দিন, রিজিয়নের জিটুআই সিনিয়র মেজর মঈনুল আলম, সাব জোন কমান্ডার মেজর জুনায়েদ বিন কবির, ক্যাপ্টেন খন্দকার শাহ আলম ফাহিম, ক্যাপ্টেন মাহমুদুল হাসান, ইউএনও বিভিষন কান্তি দাস, উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রæ মারমা পদস্থ সামরিক কর্তকর্তাসহ স্থানীয় জনপ্রতিনিধি উপস্থিত ছিলেন।

এ সময় গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ শাহরিয়ার জামান বলেন, শান্তি প্রিয় পার্বত্যাঞ্চলের মানুষের পাশে থেকে বাংলাদেশ সেনাবাহিনী শান্তি-শৃঙ্খলা বজায় রাখারসহ সকল সহযোগিতায় কাজ করে যাচ্ছে। সরকারের পাহাড়ে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যকে সামনে রেখে পাহাড়ে মানুষের উন্নয়নে সেনাবাহিনী সরকারকে সহযোগীতা করছে। এ ধারা অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:১৩ অপরাহ্ণ | মঙ্গলবার, ২১ জানুয়ারি ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।