শুক্রবার ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেরা ডিলারদের পুরস্কৃত করলো বসুন্ধরা পেপার

বিবিএনিউজ.নেট   |   রবিবার, ১০ মার্চ ২০১৯   |   প্রিন্ট   |   987 বার পঠিত

সেরা ডিলারদের পুরস্কৃত করলো বসুন্ধরা পেপার

দেশের সেরা পেপার ডিলারদের পুরস্কৃত করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান বসুন্ধরা পেপার মিলস লিমিটেড।

শনিবার রাতে ‘বসুন্ধরা পেপার বার্ষিক ডিলার সম্মেলন-২০১৯’ উপলক্ষে আয়োজিত জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে ডিলারদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়। অনুষ্ঠানে দেশের শীর্ষ ১০ ডিলারের হাতে পুরস্কার ও ক্রেস্ট তুলে দেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের ভাইস চেয়ারম্যান সাফওয়ান সোবহান, পরিচালক ইয়াশা সোবহান, সিনিয়র ডিএমডি বেলায়েত হোসেন, ডিএমডি মোহাম্মদ মুস্তাফিজুর রহমান, বসুন্ধরা সেক্টর ‘সি’ এর প্রধান আর্থিক কর্মকর্তা (সিএফও) মির্জা মুজাহিদুল ইসলাম ও হেড অব সেলস (পেপার) মোহাম্মদ মাসুদুর রহমান।

সেরা ডিলারের পুরস্কার জিতে নিয়েছে ঢাকার নয়াবাজারের মেমার্স ইউসুফ এন্টারপ্রাইজ। দ্বিতীয় সেরা ডিলার হয়েছে নয়াবাজারের মেসার্স মোহাম্মদীয়া পেপার হাউজ ও তৃতীয় সেরা হয়েছে মেসার্স আহমেদ ট্রেডিং কর্পোরেশন। প্রথম তিন বিজয়ীর হাতে ঢাকা-বালি-ঢাকা এয়ার টিকিট দেওয়া হয়।
এছাড়া চতুর্থ হয়েছে নয়াবাজারের মনোরম ট্রেডিং, পঞ্চম হয়েছে রংপুরের মেমার্স কাগজ, ষষ্ঠ হয়েছে চট্টগ্রামের মেমার্স রাঙ্গুনিয়া স্টোর, সপ্তম ঢাকার নয়াবাজারের মেসার্স ন্যাশনাল পেপার হাউজ, অষ্টম নয়াবাজারের মেসার্স ইউনিভার্সাল ট্রেডার্স, নবম নয়াবাজারের স্কাই ট্রেডার্স ও দশম হয়েছে খুলনার মেসার্স সম্রাট স্টোর।

পুরস্কার দেওয়ার পর বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান সকল ডিলারদের ধন্যবাদ জানিয়ে বলেন, আমি সমসময়ই মনে করি তারা (ডিলার) আমাদের পরিবারের সদস্য। বসুন্ধরা ১৯৮৭ সাল থেকে আজকে এই পর্যায়ে আসার মূল ক্যারিশমা বলা যায় যে—আমাদের পারিবারিক বন্ধন, মানুষের সাথে মানুষের যে ভালোবাসা, মানুষের সাথে মানুষের যে অন্তরের যোগাযোগ। বসুন্ধরার পণ্য আজকে মানুষের প্রাণের পণ্য হয়ে গেছে।

বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আরো বলেন, আমি যখন টিস্যু ফ্যাক্টরি শুরু করি তখন ১ টন টিস্যু ফ্যাক্টরি ছিলো। আজকে আমরা ২০০ টন টিস্যু উৎপাদন করি। আজকে বাংলাদেশের মানুষের উন্নয়ন হয়েছে। নিজের উন্নয়নের সাথে সাথে দেশের উন্নয়ন হচ্ছে।

কাগজের গুরুত্বের কথা তুলে ধরেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান বলেন, আজকে অত্যন্ত আনন্দের বিষয় আমরা সব জায়গায় কাগজ রপ্তানি করি। ভারতে আমরা কাগজ রপ্তানি করছি। আর কিছুদিন পরে বিশ্বের প্রতিটা দেশে আমরা কাগজ রপ্তানি করতে পারবো। আশা করি, বসুন্ধরা পেপার শুধু বাংলাদেশে না, ইনশাআল্লাহ পৃথিবীর মধ্যে অন্যতম কাগজ উৎপাদনকারী হিসেবে পরিণত হবে।

আগামীবার থেকে শীর্ষ তিন ডিলারকে প্লট পুরস্কার দেওয়ার ঘোষণা দেন আহমেদ আকবর সোবহান। প্রথম স্থানে থাকা ডিলারের জন্য ৫ কাঠার প্লট, দ্বিতীয় স্থান অর্জনকারীর জন্য ৪ কাঠার প্লট ও তৃতীয় স্থান অর্জনকারীর জন্য ৩ কাঠার প্লট পুরস্কার দেবেন বলে ঘোষণা দেন তিনি।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন বসুন্ধরা গ্রুপের পরিচালক ইয়াশা সোবহান ও ডিএমডি মোহাম্মদ মুস্তাফিজুর রহমান। অনুষ্ঠান শেষে সংগীতানুষ্ঠানের আয়োজন করা হয়।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৫:৫৯ অপরাহ্ণ | রবিবার, ১০ মার্চ ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11192 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।