বৃহস্পতিবার ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২   |   প্রিন্ট   |   101 বার পঠিত

সোনালী লাইফ ইন্স্যুরেন্সের ৯ম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

সোনালী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের নবম বার্ষিক সাধারণ সভা (এজিএম) ২৮ সেপ্টেম্বর বুধবার ভার্চুয়াল প্ল্যাটফর্মে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন চেয়ারম্যান নূর-ই-হাফজা।

সভায় উপস্থিত ছিলেন কোম্পানির ভাইস চেয়ারম্যান ফৌজিয়া কামরুন তানিয়া, পরিচালক মোস্তফা গোলাম কুদ্দুস, কে এম ফারুক, এস মোহাম্মদ ডানিয়েল, স্বতন্ত্র পরিচালক কাজী মনিরুজ্জামান, প্রফেসর নুরুন নবীসহ কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিসি) মীর রাশেদ বিন আমান।

শেয়ারহোল্ডারবৃন্দের স্বতঃস্ফুর্ত অংশগ্রহণে বিভিন্ন প্রশ্নের জবাব দেন কোম্পানির চেয়ারম্যান নূর ই হাফসা।

সভায় শেয়ারহোল্ডারদের ১৫ শতাংশ নগদ লভ্যাংশ শেয়ার প্রতি ১.৫০ টাকার সমতুল্য (অন্তবর্তীকালীন ২% নগদ লভ্যাংশসহ, যা ইতিমধ্যে নির্ধারিত ব্যাংক হিসাবে প্রদান করা হয়েছে) প্রদানের বিষয়টি অনুমোদনসহ বার্ষিক সাধারণ সভায় সমাপ্ত অর্থ বছরের আর্থিক বিবরণী, নিরীক্ষিত স্থিতিপত্র ও লাভ লোকসান হিসাব নিয়ে বিস্তারিত আলোচনাসহ ২০২২ সালের জন্য অডিটর, চার্টার্ড একাউন্ট্যান্ট ও কমপ্লায়েন্স অডিটর, চার্টার্ড একাউন্ট্যান্টের পুনঃনিয়োগ বিনিয়োগকারীদের সম্মতিক্রমে অনুমোদন লাভ করে।

কোম্পানির কার্যক্রম সম্পর্কে বলতে গিয়ে চেয়ারম্যান মিসেস নূর-ই-হাফজা বলেন যে, সোনালী লাইফ ব্যতিক্রমধর্মী সেবা, গ্রাহকের কাঙ্খিত সন্তুষ্টি,দৃষ্টান্ত মূলক ব্যবসায়িক প্রবৃদ্ধি অর্জনের মধ্য দিয়ে অগ্রসর হচ্ছে, যা কোম্পানির সাথে জড়িত সকল স্টেক হোল্ডারগণের জন্য একটি অনন্য দৃষ্টান্ত। ২০২১ সালে কোম্পনীর মোট প্রিমিয়াম ৩১৯.৭৭ কোটি টাকা যা ২০২০ সালের চেয়ে ১৩৭.৫৭ শতাংশ বেশী । একই ধারাবাহিকতায় লাইফ ২০২০ সালের চেয়ে ৯৩.২৫ শতাংশ বেশী বৃদ্ধি পেয়ে ২৯৭.০৩ কোটি টাকায় স্থিতি ছিল। প্রতিষ্ঠানটির শুরু হতে এ পর্যন্ত মোট ৮,৮১৬টি একক ও গ্রুপ বীমার মৃত্যুদাবী, সহযোগী বীমার দাবী ও সমর্পণ মূল্য সাত কর্ম দিবসের মধ্যে গ্রাহকের ব্যাংক হিসাবের মাধ্যমে পরিশোধ করেছে। এছাড়া এ পর্যন্ত ১২,৩২৮ টির ও অধিক প্রত্যাশিত দাবী নির্ধারিতএ পরিশোধ করেছে। তাই সোনালী লাইফ গ্রাহকের এখন আস্থার প্রতীক।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:৩৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।