বৃহস্পতিবার ৪ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

হোটেল রেডিসন ব্লু  চট্টগ্রাম বে ভিউ ও আস্থা লাইফের গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর

  |   বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০২৩   |   প্রিন্ট   |   129 বার পঠিত

হোটেল রেডিসন ব্লু  চট্টগ্রাম বে ভিউ ও আস্থা লাইফের গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর

সেনা হোটেল ডেভেলপমেন্ট লিমিটেডের পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু  চট্টগ্রাম বে ভিউ এবং আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের মধ্যে গ্রুপ ইন্স্যুরেন্স চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

আজ বৃহস্পতিবার (২৬ অক্টোবর) রেডিসন ব্লু  চট্ট্রগ্রাম বে ভিউতেএই চুক্তি স্বাক্ষরিত হয়।

আস্থা লাইফ ইন্স্যুরেন্স কোম্পারি লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) মোঃ আনোয়ার শফিক, এনডিসি, পিএসসি, এমফিল, পিএইচডি এবং রেডিসন ব্লু  চট্ট্রগ্রাম বে ভিউ এর প্রধান নির্বাহী কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আবু সাঈদ মোহাম্মদ আলী, এনডিইউ, এএফডব্লিউসি, পিএসসি, এমফিল এর উপস্থিতিতে প্রতিষ্ঠানদ্বয়ের পক্ষে চুক্তি স্বাক্ষর করেন আস্থা লাইফ ইন্স্যুরেন্সের ইভিপি ডাঃ মোঃ আশরাফুল হক, এমবিবিএস এবং রেডিসন ব্লু  চট্ট্রগ্রাম বে ভিউ এর ক্লাস্টার জেনারেল ম্যানেজার ডিউকো ইভারেন ডি ভ্রিজ। অনুষ্ঠানে দুই প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। এই চুক্তির মাধ্যমে রেডিসন ব্লু  চট্টগ্রাম বে ভিউয়ের কর্মকর্তা ও কর্মচারীগণ আস্থা লাইফের গ্রুপ বীমার আওতায় জীবনের ঝুঁকির বিপরীতে নানাবিধ বীমা কভারেজ পাবেন।

উল্লেখ্য, বাংলাদেশ সেনাবাহিনীর ওয়েলফেয়ার ট্রাস্টের তত্ত্বাবধানে পরিচালিত আস্থা লাইফ ইন্স্যুরেন্স সেনাবাহিনী প্রধানের দক্ষ নেতৃত্ব এবং দিক নির্দেশনায় জীবন বীমার প্রতি সাধারণ মানুষের নির্ভরযোগ্যতা ও বিশ্বাস ফেরাতে ‘নতুন ধারার বীমা’ সেবার অঙ্গীকার নিয়ে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এছাড়াও প্রতিষ্ঠানটি আস্থা, নিয়মানুবর্তিতা, প্রতিশ্রুতি রক্ষা, স্বচ্ছতা ও দায়িত্বশীলতার শীর্ষ অবস্থানে থেকে বিরল দৃষ্টান্ত স্থাপনপূর্বক বীমা শিল্পে একটি স্মার্ট জীবন বীমা কোম্পানির রোল মডেল হিসেবে ইতিমধ্যে সুপরিচিতি লাভ করেছে।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:৩২ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৬ অক্টোবর ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বু বৃহ শুক্র
 
১০১১
১৩১৫১৬১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।