শুক্রবার ৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   শনিবার, ১৩ নভেম্বর ২০২১   |   প্রিন্ট   |   132 বার পঠিত

২৪ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

প্রথম প্রান্তিকের (জুলাই-সেপ্টেম্বর’২১) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ২৪ কোম্পানি। কোম্পানিগুলো হলো- হামিদ ফেব্রিক্স লিমিটেড, এনার্জিপ্যাক, কপারটেক, খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড, কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেড, বিএসআরএম লিমিটেড, বিএসআরএম স্টিল লিমিটেড, বেক্সিমকো সিনথেটিকস, এনভয় টেক্সটাইল, মতিন স্পিনিং লিমিটেড, ডেসকো লিমিটেড, ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড, এমজেএল, কুইন সাউথ টেক্সটাইল লিমিটেড, শাইন পুকুর সিরামিকস লিমিটেড, বেক্সিমকো লিমিটেড, গ্লোবাল হেভি কেমিক্যাল লিমিটেড, এস আলম কোল্ড স্টোরেজ লিমিটেড, একমি ল্যাবরেটরীজ লিমিটেড, বেক্সিমকো ফার্মাসিটিক্যালস লিমিটেড, এসিআই লিমিটেড, মালেক স্পিনিং মিলস লিমিটেড, সিলভা ফার্মাসিটিক্যালস লিমিটেড এবং কপারটেক ইন্ডাস্ট্রিজ লিমিটেড। ১১ নভেম্বর (বৃহস্পতিবার) অনুষ্ঠিত কোম্পানিগুলোর বোর্ড সভায় এ আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়। কোম্পানি সূত্রে এ তথ্য জানা গেছে।

বিএসআরএম লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪ টাকা ২৯ পয়সা। আগের বছরের প্রথম প্রান্তিকে ইপিএস ছিল ১ টাকা ৪২ পয়সা।

বিএসআরএম : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৮৯ পয়সা। আগের বছরের প্রথম প্রান্তিকে ইপিএস ছিল ৯৫ পয়সা।

এনার্জিপ্যাক : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৯ পয়সা। আগের বছরের প্রথম প্রান্তিকে ইপিএস ছিল ৪৪ পয়সা।

৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ৪৫ টাকা ৭৭ পয়সা।

কপারটেক : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি আয় (ইপিএস) ৩১ পয়সা। আগের বছরের প্রথম প্রান্তিকে ইপিএস চিল ১৪ পয়সা। ৩০ সেপ্টেম্বর, ২০২১ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য হয়েছে ১২ টাকা ৩৯ পয়সা।

খুলনা প্রিন্টিং অ্যান্ড প্যাকেজিং লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ১ টাকা ০৩ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ০৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২০ পয়সা।

কাসেম ইন্ডাস্ট্রিজ লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৯৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩০ টাকা ৫৭ পয়সা।

বেক্সিমকো সিনথেটিকস : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪৭ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৮৫ পয়সা।

এনভয় টেক্সটাইল : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩৮ টাকা।

মতিন স্পিনিং লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৬৮ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৮৬ পয়সা।।

ডেসকো লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৪ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৭ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৬৫ টাকা ৪০ পয়সা।

ন্যাশনাল টি কোম্পানি লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৪৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ১১ পয়সা।

এমজেএল : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে এক টাকা ৮৭ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল এক টাকা ১০ পয়সা।

কুইন সাউথ টেক্সটাইল লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩৫ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২৯ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৬ টাকা ৬৬ পয়সা।

শাইন পুকুর সিরামিকস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০২ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ০৫ পয়সা।

বেক্সিমকো লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৪ টাকা ১১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৮৩ টাকা ৪২ পয়সা।

গ্লোবাল হেভি কেমিক্যাল লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ২১ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১৭ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৫৪ টাকা ৪৪ পয়সা।

এস আলম কোল্ড স্টোরেজ লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ১৯ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২২ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৯ টাকা ৯০ পয়সা।

একমি ল্যাবরেটরীজ লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২ টাকা ৭৭ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৯৬ পয়সা।

বেক্সিমকো ফার্মাসিটিক্যালস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ২৮ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ২ টাকা ৪১ পয়সা।

এসিআই লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৩ টাকা ৯৩ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ১ টাকা ৫৪ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৬৬ টাকা ১৭ পয়সা।

মালেক স্পিনিং মিলস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ৮৭ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি সমন্বিত আয় ছিল ৪৩ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৪৭ টাকা ১৩ পয়সা।

সিলভা ফার্মাসিটিক্যালস লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই’২১-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ২৯ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি আয় ছিল ৩৫ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৬ টাকা ৯২ পয়সা।

হামিদ ফেব্রিক্স লিমিটেড : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২১) কোম্পানিটির শেয়ার প্রতি আয় হয়েছে ০৩ পয়সা, গত বছর একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ৩৮ পয়সা। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩৭ টাকা ৮২ পয়সা।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:৫৩ পূর্বাহ্ণ | শনিবার, ১৩ নভেম্বর ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।