রবিবার ২৯ সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

সেন্ট্রাল শরিয়াহ বোর্ডের ৩৯তম সাধারণ অধিবেশন অনুষ্ঠিত

বিবিএনিউজ.নেট   |   বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯   |   প্রিন্ট   |   432 বার পঠিত

সেন্ট্রাল শরিয়াহ বোর্ডের ৩৯তম সাধারণ অধিবেশন অনুষ্ঠিত

সেন্ট্রাল শরিয়াহ বোর্ড ফর ইসলামিক ব্যাংকস্ অব বাংলাদেশের ৩৯তম সাধারণ অধিবেশন সোমবার ইসলামী ব্যাংক টাওয়ারে অনুষ্ঠিত হয়।

বোর্ডের চেয়ারম্যান অধ্যক্ষ সাইয়্যেদ কামালুদ্দীন জাফরীর সভাপতিত্বে উপদেষ্টা শাহ্ আব্দুল হান্নান, বোর্ডের নির্বাহী কমিটি ও পূবালী ব্যাংকের চেয়ারম্যান এম আযীযুল হক, ইসলামিক ব্যাংকস্ কনসালটেটিভ ফোরাম (আইবিসিএফ) ও ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান কাজী আকরাম উদ্দীন আহমেদ, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান প্রফেসর মো. আনোয়ারুল আজিম আরিফ এবং বোর্ডের সেক্রেটারি জেনারেল মো. আব্দুল্লাহ শরীফসহ বিভিন্ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও শরিয়াহ সুপারভাইজরি কমিটির চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।

অধিবেশনে ব্যাংকিং কার্যক্রমে যথাযথভাবে শরিয়াহ পরিপালনের উপর গুরুত্বারোপ ও সেন্ট্রাল শরিয়াহ বোর্ডের অডিট রিপোর্ট এবং বার্ষিক কর্মপরিকল্পনা চূড়ান্তভাবে অনুমোদন করা হয়।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড, আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিমিটেড, এক্সপোর্ট ইমপোর্ট ব্যাংক অব বাংলাদেশ লিমিটেড, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেড, শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড, আইসিবি ইসলামী ব্যাংক লিমিটেড, এবি ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিেিটড, যমুনা ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড, সাউথইস্ট ব্যাংক লিমিটেড, দি সিটি ব্যাংক লিমিটেড, দি প্রিমিয়ার ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, ব্যাংক আল-ফালাহ লিমিটেড, অগ্রণী ব্যাংক লিমিটেড, ব্যাংক এশিয়া লিমিটেড, পূবালী ব্যাংক লিমিটেড, ট্রাস্ট ব্যাংক লিমিটেড, স্ট্যান্ডার্ড ব্যাংক লিমিটেড ও ইসলামিক ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট লিমিটেড সহ ২২টি সদস্য প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ অধিবেশনে উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:২৫ পূর্বাহ্ণ | বুধবার, ১১ সেপ্টেম্বর ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

Sat Sun Mon Tue Wed Thu Fri
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।