• ইসলামী ব্যাংক রাজশাহী জোনের গ্রাহক সমাবেশ

    বিবিএনিউজ.নেট | ১৩ জুলাই ২০১৯ | ১১:২৭ পূর্বাহ্ণ

    ইসলামী ব্যাংক রাজশাহী জোনের গ্রাহক সমাবেশ
    apps

    ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের রাজশাহী জোনের গ্রাহক সমাবেশ বৃহস্পতিবার রাজশাহীর একটি হোটেলে অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান প্রফেসর মো. নাজমুল হাসান, পিএইচডি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

    ম্যানেজিং ডাইরেক্টর ও প্রধান নির্বাহী মো. মাহবুব উল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা। অন্যদের মধ্যে বক্তব্য দেন ব্যংকের ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া ও মুহাম্মদ কায়সার আলী। স্বাগত বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও রাজশাহী জোনপ্রধান মো. কাউছার উল আলম। উপস্থিত গ্রাহকদের মধ্যে বক্তব্য দেন আমান গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মো. রফিকুল ইসলাম, নাবিল গ্রুপের ম্যানেজিং ডাইরেক্টর মো. আমিনুল ইসলাম, সেভেন স্টার ফুড প্রসেসিং কোম্পানি লি.-এর চেয়ারম্যান মো. এমদাদ হোসেন, নওয়াব গ্রুপের স্বত্বাধিকারী মো. আকবর হোসেন ও সবুজ অটো রাইস মিলের স্বত্তাধিকারী মো. আব্দুল গফফার প্রমুখ।

    Progoti-Insurance-AAA.jpg

    সমাবেশে রাজশাহী জোন অফিস ও ২১টি শাখার নির্বাহী, ব্যবস্থাপক, অন্য কর্মকর্তা ও গ্রাহকরা উপস্থিত ছিলেন।

    প্রধান অতিথি বলেন, ইসলামী ব্যাংক উদ্যোক্তা উন্নয়ন ও ব্যবসায়ীদের এগিয়ে নিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। তিনি বলেন, দেশের শস্যভাণ্ডার হিসেবে খ্যাত উত্তরাঞ্চলের সমৃদ্ধ ব্যবসা বাণিজ্য দেশের অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তিনি বলেন, ব্যবসায়ীরা ব্যাংকিং ও অর্থনীতির শক্তি হিসেবে কাজ করেন। তিনি ইসলামী ব্যাংকের কল্যাণমুখী সেবা গ্রহণ করার জন্য সকলের প্রতি আহ্বান জানান।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:২৭ পূর্বাহ্ণ | শনিবার, ১৩ জুলাই ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি