• শিরোনাম

    ‘ক্যারিবীয় পেসারদেরই যত ভয় বাংলাদেশের’

    বিবিএনিউজ.নেট | ৩১ জানুয়ারি ২০২১ | ৪:৫০ অপরাহ্ণ

    ‘ক্যারিবীয় পেসারদেরই যত ভয় বাংলাদেশের’
    Spread the love
    • Yum

    ওয়ানডে সিরিজে টাইগাররা একচেটিয়া আধিপত্য বজায় রেখে জিতলেও ভাবা হচ্ছে টেস্টে ওয়েস্ট ইন্ডিজ হচ্ছে ভিন্ন দল। প্রস্তুতি ম্যাচে ক্রেইগ ব্র্যাথওয়েটের দলের পারফরমেন্স দেখে তাই মনে হচ্ছে।

    চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে হওয়া তিনদিনের ম্যাচে সাদমান ইসলাম, সাইফ হাসান, ইয়াসির আলী রাব্বি, নাইম শেখ, নুরুল হাসান সোহান, শাহাদাত হোসেন, তৌহিদ হৃদয় আর আকবর আলীদের গড়া বিসিবি একাদশকে প্রথম ইনিংসে ১৬০ রানে অলআউট করেছে ক্যারিবীয়রা। দীর্ঘদেহী ও বিশাল ‘বপুর’ অধিকারি অফস্পিনার রাকিম কর্নওয়াল একাই পেয়েছেন ৫ উইকেট।

    Progoti-Insurance-AAA.jpg

    স্বাগতিক দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচের এই পারফরমেন্সকে কিভাবে দেখছেন নির্বাচকরা? আজ রোববার সে প্রশ্নের জবাব দিতে গিয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলে ফেলেছেন, ‘অভিজ্ঞতার দিক থেকে ওয়েস্ট ইন্ডিজ আমাদের চেয়ে এগিয়ে।’

    নান্নুর ব্যাখ্যা, ‘টেস্ট ক্রিকেটটা কিন্তু ভেরি ডিফারেন্ট ক্রিকেট। এটা আপনি আগাম কিছু বলতে পারবে না। ওয়েস্ট ইন্ডিজ অভিজ্ঞতার দিক থেকে আমাদের চেয়ে এগিয়ে। ওরা যে দল নিয়ে এসেছে, ওদের পেসাররা কিন্তু ওয়েল এক্সপেরিয়েন্সড।’


    এ কারণে নিজেদের কর্তব্যের কথাও একই সঙ্গে জানিয়ে দিলেন নান্নু। তিনি বলেন, ‘সুতরাং আমাদেরকে সেরা খেলাটাই খেলতে হবে। ওয়েস্ট ইন্ডিজ টিম কাকে এনেছে, কি দল নিয়ে এসেছে, ওদের অ্যাটাক কী রকম? এটা চিন্তার বিষয় না। আমাদের চিন্তা হল আমরা আমাদের সেরাটা খেলবো, ওয়ানডে সিরিজে ভালো একটা রেজাল্ট নিয়ে আমরা বেরিয়ে এসেছি। আশা করি টেস্ট ক্রিকেটটাও আমরা ভালো করবো।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৪:৫০ অপরাহ্ণ | রবিবার, ৩১ জানুয়ারি ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১
    ১২১৩১৪১৫১৬১৭১৮
    ১৯২০২১২২২৩২৪২৫
    ২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি