• খুলনায় প্রিমিয়ার ব্যাংকের ‘স্কুল ব্যাংকিং কনফারেন্স’

    বিবিএনিউজ.নেট | ২৫ মার্চ ২০১৯ | ২:০৫ অপরাহ্ণ

    খুলনায় প্রিমিয়ার ব্যাংকের ‘স্কুল ব্যাংকিং কনফারেন্স’
    apps

    লিড ব্যাংকিং পদ্ধতির মাধ্যমে শিক্ষা প্রতিষ্ঠানভিত্তিক আর্থিক শিক্ষা কর্মসূচি বাস্তবায়নে সম্প্রতি খুলনার টাইগার গার্ডেন ইন্টারন্যাশনাল হোটেলে ‘স্কুল ব্যাংকিং কনফারেন্স-২০১৯’ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ব্যাংকের সার্বিক তত্ত্বাবধানে লিড ব্যাংক হিসেবে দ্য প্রিমিয়ার ব্যাংক লিমিটেড এ অনুষ্ঠানের আয়োজন করে।

    শিক্ষার্থীদেরকে স্কুল ব্যাংকিং সম্পর্কে অবহিত করে তাদের মধ্যে সঞ্চয়ের মানসিকতা তৈরি করা, জীবনের শুরুতেই সঞ্চয়ের স্পৃহা ও অভ্যাস তৈরি করে সঞ্চয়ের সুফল সম্পর্কে একটি সুন্দর দর্শন নিয়ে বেড়ে ওঠার উপযোগী করে গড়ে তোলায়ই ছিল এ কর্মসূচির মূল লক্ষ্য।

    Progoti-Insurance-AAA.jpg

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্যাংকের ডেপুটি গভর্নর এস এম মনিরুজ্জামান। সভাপতিত্ব করেন দ্য প্রিমিয়ার ব্যাংক লিমিটেডের এমডি ও সিইও এম রিয়াজুল করিম।

    বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ ব্যাংকের প্রধান কার্যালয়ের নির্বাহী পরিচালক এ কে এম ফজলুর রহমান এবং খুলনার নির্বাহী পরিচালক মো. মোশাররফ হোসেন খান।


    অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রিমিয়ার ব্যাংকের এজেন্ট ব্যাংকিং এবং রিটেইল ব্যাংকিং বিভাগের প্রধান মোহাম্মাদ শামিম মোরশেদ এবং খুলনা জেলার বাংলাদেশ ব্যাংক, প্রিমিয়ার ব্যাংকসহ সকল তফসিলি ব্যাংকের সব শাখার প্রতিনিধিরা।

    স্কুল ব্যাংকিং কনফারেন্সে খুলনা জেলার ৪৮টি স্কুল এবং প্রায় ছয়শো শিক্ষার্থী অংশগ্রহণ করে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:০৫ অপরাহ্ণ | সোমবার, ২৫ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি