• এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলনে মুনিরুল মওলা

    দেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে ইসলামী ব্যাংক ভূমিকা রাখছে

    | ০৩ মার্চ ২০১৯ | ৬:৫০ অপরাহ্ণ

    দেশের অর্থনৈতিক সমৃদ্ধিতে ইসলামী ব্যাংক ভূমিকা রাখছে
    apps

    ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেডের চট্টগ্রাম অঞ্চলের ‘এজেন্ট ব্যাংকিং ব্যবসায় উন্নয়ন সম্মেলন’ শনিবার আগ্রাবাদস্থ ইসলামী ব্যাংক ট্রেইনিং অ্যান্ড রিসার্চ একাডেমিতে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে দিনব্যাপী সম্মেলনের উদ্বোধন করেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর মুহাম্মদ মুনিরুল মওলা।

    ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম অঞ্চলপ্রধান মুহাম্মদ আমীরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও এজেন্ট ব্যাংকিং ডিভিশন প্রধান মো. মাহবুব আলম। বিশেষ অতিথির বক্তব্য দেন চট্টগ্রাম নর্থ জোনপ্রধান মোহাম্মদ নায়ার আজম, চট্টগ্রাম দক্ষিণ জোনপ্রধান জি এম মুহাম্মদ গিয়াস উদ্দীন কাদের ও খাতুনগঞ্জ কর্পোরেট শাখাপ্রধান মোহাম্মদ শাব্বির। এ সময় ব্যাংকের চট্টগ্রাম সাউথ, চট্টগ্রাম নর্থ ও নোয়াখালী জোনের অধীনস্থ শাখাসমূহের নির্বাহী, ব্যবস্থাপক ও এজেন্ট ব্যাংকিং আউটলেটসমূহের এজেন্টরা উপস্থিত ছিলেন।

    Progoti-Insurance-AAA.jpg

    প্রধান অতিথি বলেন, দেশ অর্থনৈতিকভাবে এগিয়ে যাচ্ছে। দেশের অর্থনৈতিক সমৃদ্ধি ও অগ্রগতিতে ইসলামী ব্যাংক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। কল্যাণমুখী কার্যক্রমের মাধ্যমে ইসলামী ব্যাংক জনগণের আস্থার প্রতীকে পরিণত হয়েছে। বাংলাদেশের প্রান্তিক জনগোষ্ঠীর মানুষের মধ্যে ব্যাংকিংসেবা পৌঁছে দিচ্ছে ইসলামী ব্যাংক। জনগণের দোরগোড়ায় ইসলামী ব্যাংকের সেবা পৌঁছে দিতে তিনি এজেন্টদের প্রতি আহ্বন জানান। এছাড়া সন্ত্রাসে অর্থায়ন ও মানি লন্ডারিং প্রতিরোধে সচেতনতা অবলম্বন করতে এজেন্টদের নির্দেশ দেন তিনি।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ৬:৫০ অপরাহ্ণ | রবিবার, ০৩ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি