• নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তামিম ইকবাল

    বিবিএ নিউজ.নেট | ২১ অক্টোবর ২০২১ | ৩:২৮ অপরাহ্ণ

    নগদের ব্র্যান্ড অ্যাম্বাসেডর তামিম ইকবাল
    apps

    বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক ও দেশের ইতিহাসে সেরা ওপেনার তামিম ইকবাল মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস ‘নগদ’-এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়েছেন। বুধবার নগদ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে।

    ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে তামিম ইকবাল এখন প্রতিষ্ঠানটির বিভিন্ন প্রচারে অংশ নেবেন এবং ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে ভূমিকা রাখবেন।

    Progoti-Insurance-AAA.jpg

    সম্প্রতি তামিম ইকবাল ও ডাক বিভাগের মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের মধ্যে এ সম্পর্কিত একটি চুক্তি স্বাক্ষরিত হয়। নগদের প্রধান কার্যালয়ে চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক, প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) রাহেল আহমেদ, নির্বাহী পরিচালক নিয়াজ মোর্শেদ এলিট ও নির্বাহী পরিচালক মারুফুল ইসলাম ঝলক উপস্থিত ছিলেন।

    চুক্তি স্বাক্ষরের পর তামিম ইকবাল বলেন, দেশের অন্যতম জনপ্রিয় মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিস নগদের সঙ্গে যুক্ত হতে পেরে আমি আনন্দিত। অনেকদিন ধরেই আমি নগদ ওয়ালেট ব্যবহার করছি। নগদে রেজিস্ট্রেশন খুব সহজ ও ঝামেলাহীন। সেবাও সাশ্রয়ী ও সহজলভ্য।


    তিনি বলেন, কয়েক বছর আগেও আমরা ডিজিটালি অ্যাডভান্স ছিলাম না। সবকিছু তখন এত সহজও ছিল না। কিন্তু নগদ এখন এক ক্লিকেই সবকিছুর সমাধান দিচ্ছে। কোথাও গিয়ে ওয়ালেট হারিয়ে গেলে এখন আর চিন্তা করতে হয় না। কারণ ফোনেই তো আছে নগদ ওয়ালেট। মোবাইল রিচার্জ, হোটেল বুকিং, এয়ার টিকেটিংসহ নানা কাজ নগদের মাধ্যমে করে থাকি। এক কথায় ফাইন্যান্সিয়াল সার্ভিসে একটা বিপ্লব নিয়ে এসেছে নগদ।

    তামিম ইকবালকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পেয়ে নগদের ব্যবস্থাপনা পরিচালক তানভীর এ মিশুক বলেন, মোবাইল ফাইন্যান্সিয়াল সেবার মাধ্যমে মানুষের দিনবদলের অগ্রযাত্রায় বিশ্বসেরা একজন ক্রিকেটার নগদের সঙ্গে থাকবেন, এটি অত্যন্ত আনন্দের একটি বিষয়। আমরা তাকে পেয়ে অত্যন্ত আনন্দিত। আমরা আশা করি, তামিম ইকবাল সামনের দিনে মানুষের মনে আরও মুগ্ধতা ছড়াবেন এবং নগদকে আরও বড় জায়গায় নিয়ে যেতে উৎসাহ দেবেন।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৩:২৮ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    রডের দাম বাড়ছে

    ১৩ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০৩১
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি