• নতুন চমকে অভিনয়ে ফিরছেন শাবনূর

    বিবিএনিউজ.নেট | ১৫ ডিসেম্বর ২০১৯ | ১২:০৭ অপরাহ্ণ

    নতুন চমকে অভিনয়ে ফিরছেন শাবনূর
    apps

    অনেক দিন থেকে অভিনয়ে নেই ঢাকাই সিনেমার প্রিয় মুখ শাবনূর। তাতে কী? তার জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি এখনও। হঠাৎ কোথাও কোনো অনুষ্ঠানে হাজির হলে তাকে দেখতে ঢল নামে মানুষের। নতুন ছবিতে তাকে দেখার জন্য অপেক্ষায় তার ভক্তরা।

    ২০১১ সালে অস্ট্রেলিয়া প্রবাসী অনিক মাহমুদকে বিয়ে করে স্বামীর সঙ্গে সেখানেই থাকেন এই নায়িকা। তার ভক্তদের জন্য খুশির খবর হলো দীর্ঘ বিরতীর পর নায়িকা হয়ে অভিনয়ে ফিরছেন শাবনূর।

    Progoti-Insurance-AAA.jpg

    এবার জাজ মাল্টিমিডিয়ার সিনেমায় নতুন চমক নিয়ে হাজির হতে যাচ্ছেন নন্দিত এই নায়িকা। রোববার সকালে জাজ মাল্টি মিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। শাবনূরের নতুন সিনেমাটির নাম ‘কাঁটা তারের বেড়া’।

    জাজ মাল্টিমিডিয়া জানিয়েছে, ‘বেশ কিছুদিন আগে জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজ থেকে এইরকম একটা পোস্ট দেওয়া হয়। তখন অনেকেই কৌতূহলী হয়ে জানতে চাইছিলেন- কে সেই জন ? এখন বলার সময় এসেছে। উনি হচ্ছেন ঢালিউডের সম্রাজ্ঞী “শাবনূর”। অনেকদিন পর তিনি বাংলা চলচ্চিত্রের মূল নায়িকার চরিত্রে ফিরছেন। আর চলচ্চিত্রের গল্পটাও উনার অভিনয়ের উপযোগী । তার বিপরীতে নায়কের ভূমিকায় কে থাকছে? এই ক্ষেত্রেও এক চমক আছে । যথা সময়েই জানানো হবে।’


    জানা গেছে, শাবনুর বর্তমানে একজন অস্ট্রেলিয়ান নিউট্রেশিয়ান ও জিম ট্রেইনারের অধীনে নিজেকে ‘কাঁটা তারের বেড়া’ সিনেমার জন্য প্রস্তুত করছেন। শাবনুর তৈরি হলেই শুরু হবে শুটিং।

    ১৯৭৯ সালের ১৭ ডিসেম্বর যশোর জেলার শার্শা উপজেলার নাভারণে জন্মগ্রহণ করেন শাবনূর। তার পর্দার পেছনের নাম নুপুর। প্রথম চলচ্চিত্র কিংবদন্তি পরিচালক এহতেশামের ‘চাঁদনী রাতে’। ১৯৯৩ সালের ১৫ অক্টোবর ‘চাঁদনী রাতে’ মুক্তি পায়।

    শাবনূরের মুগ্ধতার ইতিহাস শুরু হয় ১৯৯৪ সালে মুক্তিপ্রাপ্ত জহিরুল হক পরিচালিত ‘তুমি আমার’ ছবিটি দিয়ে। সালমান শাহের সঙ্গে জুটি বেঁধে এই নায়িকা ১৪টি ছবি করেন। তার সবই রেকর্ড সংখ্যকভাবে ব্যবসায়িক সাফল্য পায়। এটি বাংলাদেশের চলচ্চিত্রে সফল জুটিগুলোর অন্যতম। বলা হয়ে থাকে সালমান-শাবনূর জুটি ইন্ডাস্ট্রির মিথ।

    Facebook Comments Box

    বিষয় :

    বাংলাদেশ সময়: ১২:০৭ অপরাহ্ণ | রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    বসন্ত উৎসবে মিলেছে নগরবাসী

    ১৩ ফেব্রুয়ারি ২০১৯

    পপ সম্রাট আজম খানের জন্মদিন আজ

    ২৮ ফেব্রুয়ারি ২০১৯

    মিথিলার অবশেষে ভালোবেসে

    ০৮ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি