• পদ্মা ব্যাংক-ঢাকা বয়েজ অ্যান্ড গার্লস কলেজ চুক্তি সই

    বিবিএনিউজ.নেট | ২৯ অক্টোবর ২০১৯ | ১:৪২ অপরাহ্ণ

    পদ্মা ব্যাংক-ঢাকা বয়েজ অ্যান্ড গার্লস কলেজ চুক্তি সই
    apps

    পদ্মা ব্যাংক লিমিটেডের সঙ্গে ঢাকা বয়েজ অ্যান্ড গার্লস কলেজের মধ্যে একটি চুক্তি সই হয়েছে। সোমবার পদ্মা ব্যাংক থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    বিজ্ঞপ্তিতে বলা হয়, সম্প্রতি পদ্মা ব্যাংক লিমিটেডের সঙ্গে ঢাকা বয়েজ অ্যান্ড গার্লস কলেজের একটি চুক্তি সই হয়েছে। এখন থেকে ঢাকা বয়েজ অ্যান্ড গার্লস কলেজের শিক্ষার্থীদের বেতন ও অন্যান্য ফি আদায়ে সেবা দেবে পদ্মা ব্যাংক।

    Progoti-Insurance-AAA.jpg

    পদ্মা ব্যাংক এক্সক্লুসিভ ফি কালেকশন চুক্তির আওতায় কলেজের পাঁচ শতাধিক ছাত্র-ছাত্রী তাদের ব্যাংকের যে কোনো শাখায় জমা করতে পারবেন। গ্রাহকদের সুবিধার্থে পদ্মা ব্যাংক অচিরেই মোবাইল অ্যাপ সুবিধা নিয়ে আসতে যাচ্ছে। এর মাধ্যমে অভিভাবকরা মোবাইল ফোন থেকে যে কোনো সময়ে কলেজ ফি জমা দিতে পারবেন।

    পদ্মা ব্যাংক লিমিটেডের উত্তরা শাখায় আয়োজিত অনুষ্ঠানে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু এবং ঢাকা বয়েজ অ্যান্ড গার্লস কলেজের সভাপতি অ্যাডভোকেট এ. কে সিকদার আজাদ চুক্তিতে সই করেন।


    এহসান খসরু বলেন, ‘প্রতিষ্ঠার পর থেকে পদ্মা ব্যাংক দেশবাসীর জন্য ব্যাংকিং সুবিধা সহজ করতে কঠোর চেষ্টা চালিয়ে আসছে। মোবাইল অ্যাপ্লিকেশনটি দেশের শিক্ষার্থী এবং তাদের অভিভাবকদের প্রতি আমাদের প্রতিশ্রুতি রক্ষার প্রতিফল মাত্র।’

    এই সময় উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের বিজনেস হেড জাবেদ আমিন, করপোরেট লায়াবিলিটি হেড আমিরুল ইসলামসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১:৪২ অপরাহ্ণ | মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি