• পিপলস লিজিংয়ের লেনদেন বন্ধের মেয়াদ আবারও বেড়েছে

    নিজস্ব প্রতিবেদক | ৩১ মে ২০২০ | ৯:৩২ অপরাহ্ণ

    পিপলস লিজিংয়ের লেনদেন বন্ধের মেয়াদ আবারও বেড়েছে
    apps

    শেয়ারবাজারে তালিকাভুক্ত আর্থিক খাতের পিপলস লিজিং অ্যান্ড ফাইন্যান্স সার্ভিসেস লিমিটেডের শেয়ার লেনদেন বন্ধের মেয়াদ ফের আরও এক দফা বাড়ানো হয়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

    জানা গেছে, ঢাকা স্টক এক্সচেঞ্জের পরিচালনা পর্ষদ কোম্পানিটির শেয়ার লেনদেন আরো ১৫ দিন বন্ধ রার সিদ্ধান্ত নিয়েছে। এ হিসেবে আগামী ৩১ মে থেকে ১৪ জুন পর্যন্ত কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধ থাকবে।

    Progoti-Insurance-AAA.jpg

    এর আগে আরো ১৪ দফা কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধের মেয়াদ বাড়ানো হয়েছিল। এর মধ্যে প্রথম দফায় ১৩ থেকে ২৭ আগস্ট পর্যন্ত, দ্বিতীয় দফায় ২৮ আগস্ট থেকে ১১ সেপ্টেম্বর পর্যন্ত, তৃতীয় দফায় ১২ সেপ্টেম্বর থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত, চতুর্থ দফায় ২৭ সেপ্টেম্বর থেকে ১১ অক্টোবর পর্যন্ত, পঞ্চম দফায় ১৩ অক্টোবর থেকে থেকে ২৭ অক্টোবর পর্যন্ত, ষষ্ঠ দফায় ২৮ অক্টোবর থেকে থেকে ১১ নভেম্বর, সপ্তম দফায় ১১ নভেম্বর থেকে ২৫ নভেম্বর পর্যন্ত, অষ্টম দফায় ২৬ নভেম্বর থেকে থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত, নবম দফায় ১১ ডিসেম্বর থেকে ২৫ ডিসেম্বর পর্যন্ত, দশম দফায় ২৬ ডিসেম্বর থেকে থেকে ০৯ জানুয়ারি পর্যন্ত, এগারো দফায় ১২ জানুয়ারি থেকে থেকে ২৬ জানুয়ারি পর্যন্ত, ১২তম দফায় ২৭ জানুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত, ১৩তম দফায় ১২ থেকে ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত এবং ১৪তম দফায় ২৭ ফেব্রুয়ারি থেকে ১২ মার্চ পর্যন্ত কোম্পানিটির লেনদেন বন্ধ ছিল।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ৯:৩২ অপরাহ্ণ | রবিবার, ৩১ মে ২০২০

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি