• শিরোনাম

    বড় জয়ে শুরু ম্যান সিটির নতুন মৌসুম

    বিবিএনিউজ.নেট | ১১ আগস্ট ২০১৯ | ৯:৩২ পূর্বাহ্ণ

    বড় জয়ে শুরু ম্যান সিটির নতুন মৌসুম

    যেখানে শেষ হয়েছিল ইংলিশ প্রিমিয়ার লিগের গত মৌসুম, সেখানেই যেনো শুরু হলো নতুন মৌসুমটি। সবশেষ মৌসুমে মাত্র ১ পয়েন্টের ব্যবধানে লিভারপুলকে পেছনে ফেলে শিরোপা জিতেছিল ম্যানচেস্টার সিটি। নতুন মৌসুমে প্রথম রাউন্ডেই সেই একই প্রতিদ্বন্দ্বিতার আভাস দিয়ে রাখল দুই দল।

    শুক্রবার ইপিএলের নতুন মৌসুমের উদ্বোধনী ম্যাচে নরউইচ সিটির বিপক্ষে ৪-১ গোলে জিতেছিল লিভারপুল। শনিবার প্রতিদ্বন্দ্বীদের ছাপিয়ে ওয়েস্ট হ্যামকে ৫-০ গোলে উড়িয়ে দিয়েছে ম্যানচেস্টার সিটি।

    লিভারপুলের মতো মৌসুমের প্রথম ম্যাচটি নিজেদের মাঠে খেলার সুযোগ পায়নি ইপিএলের বর্তমান চ্যাম্পিয়নরা। তবে ওয়েস্ট হ্যামের মাঠেই তাদের উড়িয়ে দিতে কোনো সমস্যা হয়নি পেপ গার্দিওলার শিষ্যদের।

    লন্ডন স্টেডিয়ামে ম্যান সিটির বড় জয়ে হ্যাটট্রিক করেছেন ইংলিশ ফরোয়ার্ড রহিম স্টার্লিং। অন্য দুই গোল করেছেন ব্রাজিলিয়ার ফরোয়ার্ড গ্যাব্রিয়েল হেসুস এবং আর্জেন্টাইন ফরোয়ার্ড সার্জিও আগুয়েরো।

    ম্যাচে সিটিজেনদের গোলের খাতাটা খুলেছিলেন হেসুসই। ২৫তম মিনিটে পল ওয়াকারের দুর্দান্ত পাস ধরে ঠান্ডা মাথার ফিনিশিংয়ে মৌসুমে নিজের প্রথম গোলটি করেন এ ব্রাজিলিয়ান তরুণ। প্রথমার্ধে আর কোনো গোল করতে পারেনি ম্যান সিটি।

    তবে দ্বিতীয়ার্ধে ফিরে গোলের জন্য খুব বেশি অপেক্ষা করতে হয়নি তাদের। ম্যাচের ৫১তম মিনিটে নিজের প্রথম ও ম্যাচের দ্বিতীয় গোল করেন স্টার্লিং। এর ২৪ মিনিট পর ব্যবধান ৩-০ করেন এ ইংলিশ ফরোয়ার্ড।

    তিন গোল হজম করে এমনিতেই কোণঠাসা ছিলো ওয়েস্ট হ্যাম। তার ওপর ডি-বক্সের মধ্যে রিয়াদ মাহরেজকে ফেলে দেয়ায় পেনাল্টি পায় ম্যানচেস্টার সিটি। তবে প্রথম বারে আগুয়েরোর নেয়া পেনাল্টি শট ঠেকিয়ে দেন গোলরক্ষক।

    কিন্তু তাদের এক খেলোয়াড় বক্সের মধ্যে ঢুকে পড়ায়, ভিএআরের সাহায্য নিয়ে পুনরায় পেনাল্টি শট নিতে বলেন রেফারি। দ্বিতীয়বার সুযোগ পেয়ে আর ভুল করেননি আগুয়েরো। করেন মৌসুমে নিজের প্রথম এবং ম্যাচে ম্যান সিটির চতুর্থ গোল।

    এর মিনিট পাঁচেক পর নিজের হ্যাটট্রিক পূরণ করেন রহিম স্টার্লিং। একইসঙ্গে নিশ্চিত করেন দলের ৫-০ গোলের জয়।

    Comments

    comments

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    আর্কাইভ

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি