• লতিফুর রহমান ন্যাশনাল হাউজিংয়ের চেয়ারম্যান পুনর্নির্বাচিত

    বিবিএনিউজ.নেট | ২৫ মে ২০১৯ | ১১:৫৩ পূর্বাহ্ণ

    লতিফুর রহমান ন্যাশনাল হাউজিংয়ের চেয়ারম্যান পুনর্নির্বাচিত
    apps

    লতিফুর রহমান ন্যাশনাল হাউজিং ফিন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টস লিমিটেডের ১৩ মে অনুষ্ঠিত ২০৯তম পরিচালক পর্ষদ সভায় আরো দুই বছরের জন্য চেয়ারম্যান পদে পুনর্নির্বাচিত হয়েছেন।

    ব্যবসায়ী লতিফুর রহমান ট্রান্সকম গ্রুপের কর্ণধার, যা ফাস্ট ফুড, কোমলপানীয়, ইলেকট্রিক্যাল ও ইলেকট্রনিকস পণ্য, ওষুধ, সংবাদপত্র, চা শিল্প, বীমা ইত্যাদি ব্যবসার সঙ্গে জড়িত। তিনি ন্যাশনাল হাউজিংয়ের একজন উদ্যোক্তা-পরিচালক।

    Progoti-Insurance-AAA.jpg

    লতিফুর রহমান আইসিসি-প্যারিসের নির্বাহী সদস্য, আইসিসি বাংলাদেশের ভাইস চেয়ারম্যান; বিশ্বের বৃহত্তম এনজিও ব্র্যাকের গভর্নিং বডির সদস্য। এছাড়া তিনি বাংলাদেশ বেটার বিজনেস কমিটির সদস্য এবং বিশ্ব বাণিজ্য সংস্থার উপদেষ্টা পরিষদের সদস্য হিসেবে জড়িত ছিলেন।
    তিনি কয়েক মেয়াদে এমসিসিআইয়ের প্রেসিডেন্ট হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশ এমপ্লয়ার্স ফেডারেশনের চেয়ারম্যান, এফবিসিসিআইয়ের নির্বাহী কমিটি, বাংলাদেশ পাটকল অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ চা অ্যাসোসিয়েশনের সক্রিয় সদস্য ছিলেন এবং ট্রেডবডি রিফর্মস কমিটির চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেন। তিনি বাংলাদেশ ব্যাংকের নির্বাহী পর্ষদের সদস্য ছিলেন।

    লতিফুর রহমান ‘অসলো বিজনেস ফর পিস অ্যাওয়ার্ড ২০১২’ পদকে ভূষিত হন এবং বাংলাদেশে আমেরিকান চেম্বার অব কমার্স প্রদত্ত ‘বিজনেস এক্সিকিউটিভ ২০০১’ হিসেবে পুরস্কৃত হয়েছিলেন।


    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১১:৫৩ পূর্বাহ্ণ | শনিবার, ২৫ মে ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
    ৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি