রবিবার ১৬ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ | ২ আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ

১১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলো প্রাণ-আরএফএল গ্রুপ

বিবিএ নিউজ.নেট   |   শনিবার, ৩১ জুলাই ২০২১   |   প্রিন্ট   |   234 বার পঠিত

১১ হাজার পরিবারকে খাদ্য সহায়তা দিলো প্রাণ-আরএফএল গ্রুপ

চলমান কঠোর বিধিনিষেধে কর্মহীন হয়েপড়া ১১ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএল। সম্প্রতি গ্রুপের পক্ষ থেকে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায় ও দুস্থ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেয়া হয়।

২৩ থেকে ৩০ জুলাই পর্যন্ত রাজধানীর বিভিন্ন পয়েন্টে এবং রাজধানীর বাইরে গাজীপুর, নরসিংদী, রাজশাহী, নাটোর ও ঝিনাইদহ জেলার ১১ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। এ সময় জনপ্রতিনিধি ও স্থানীয় প্রশাসন এ কাজে সহযোগিতা করেন। এসব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, সেমাই, ইউএইচটি দুধ ও নুডুলস।

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, ‘কঠোর বিধিনিষেধের সময় মানুষ কার্যত গৃহবন্দী হয়ে পড়ে। এসময় বেশিরভাগ সাধারণ মানুষের দৈনিক আর্থিক উপার্জন না থাকায় অনেক পরিবার অসহায় জীবনযাপন করছে। তাই সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে আমরা ক্ষতিগ্রস্ত দিনমজুর, রিকশা-ভ্যানচালকসহ বিভিন্ন পেশার নিম্নআয়ের শ্রমজীবী মানুষকে সহায়তা করছি।

তিনি আরও বলেন, প্রাণ-আরএফএল গ্রুপ মানুষের কর্মসংস্থানের পাশাপাশি আর্তমানবতার সেবায় অগ্রণী ভূমিকা পালন করে আসছে। বিশেষ করে দেশের বিভিন্ন দুর্যোগকালীন সময়ে অসহায় দরিদ্রদের জন্য নিজেদের হাত বাড়িয়ে সহায়তা করে থাকে গ্রুপটি।

গত বছরের মার্চে দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হলে ‘পাশে আছি বাংলাদেশ’ কর্মসূচির আওতায় খাদ্য সামগ্রী প্রদান শুরু করে প্রাণ-আরএফএল গ্রুপ। এ পর্যন্ত কর্মসূচির আওতায় কর্মহীন হয়ে পড়া ৮০ হাজারেরও অধিক পরিবারের মাঝে গ্রুপের পক্ষ থেকে খাদ্য ও সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। এছাড়া স্বাস্থ্য অধিদফতর, ঢাকা, চট্টগ্রাম, রাজশাহী, নাটোর ও ভোলার ১৯টি হাসপাতালে মাস্ক, পিপিই, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ও করোনার নমুনা সংগ্রহের বুথ প্রদান করে গ্রুপটি।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৪:২৪ অপরাহ্ণ | শনিবার, ৩১ জুলাই ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।