বৃহস্পতিবার ২৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অনলাইন শপিং উৎসব ‘১০-১০’ শুরু

বিবিএ নিউজ.নেট   |   রবিবার, ১০ অক্টোবর ২০২১   |   প্রিন্ট   |   323 বার পঠিত

অনলাইন শপিং উৎসব ‘১০-১০’ শুরু

আজ রোববার থেকে দেশের সবচেয়ে বড় অনলাইন শপিং উৎসব ‘১০-১০’ শুরু হয়েছে। এ উৎসব চলবে ৩০ অক্টোবর পর্যন্ত। এতে থাকছে বিনামূল্যে ডেলিভারি, ক্যাশব্যাকসহ নানা অফার।

শনিবার রাতে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ই-ক্যাব) জেনারেল ম্যানেজার জাহাঙ্গীর আলম শোভন এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, উৎসবের স্লোগান ‘শপিং হবে অনলাইনে, জেনে-শুনে-বুঝে’। এতে অংশ নেবে প্রতিষ্ঠিত দেশীয় ২০টি ই-কমার্স, লজিস্টিক ও পেমেন্ট প্রতিষ্ঠান। অংশ নেওয়া প্রতিষ্ঠানগুলো মানসম্পন্ন ও নিরাপদ সেবার প্রতিশ্রুতি দিয়ে ‘১০-১০’ উৎসবের ঘোষণা দিয়েছে।

ই-ক্যাব জানায়, ই-কমার্স নিয়ে সাম্প্রতিক ঘটনার পরিপ্রেক্ষিতে এবারের আয়োজনে গ্রাহক সচেতনতার বিষয়টিতে সবচেয়ে বেশি গুরুত্ব দেওয়া হয়েছে। প্রতিষ্ঠানগুলো গ্রাহকদের জন্য যুক্তিসঙ্গত বিভিন্ন অফার ঘোষণা করবে। এছাড়া প্রতিষ্ঠানগুলো নিরাপদ ই-কমার্সের প্রসারের লক্ষ্যে বিভিন্ন ইতিবাচক প্রচারণায় অংশ নেবে।

২০ দিনব্যাপী এ উৎসবে গ্রাহকেরা বিকাশের মাধ্যমে ক্যাশব্যাক ও ডেলিভারি চার্জ ফ্রিসহ বিভিন্ন সুবিধা পাবেন। উৎসবের সঙ্গে জড়িত সবগুলো প্রতিষ্ঠান দেশীয় মালিকানা, ই-ক্যাবের সদস্যভূক্ত ও নিরাপদ পণ্য সেবা দিয়ে থাকে। তাই ‘১০-১০’ উৎসবের প্রতি সমর্থন জানিয়েছে ই-ক্যাব।

এ আয়োজনে প্রতিটি কোম্পানি নানা ধরনের গিফট, ডিসকাউন্ট, অফার ছাড়াও দিচ্ছে সারাদেশে ফ্রি ডেলিভারি। বিকাশের মাধ্যমে পেমেন্ট করলে থাকছে ১০% ইনস্ট্যান্ট ক্যাশব্যাক। আয়োজনের বিস্তারিত জানা যাবে www.tenten.com.bd ওয়েবসাইটে।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, এ উৎসবে সেসব ই-কমার্স প্রতিষ্ঠানকেই অংশ নেওয়ার সুযোগ দেওয়া হয়েছে, যারা সুনামের সঙ্গে বেশ কয়েক বছর ধরে সেবা দিয়ে যাচ্ছে, যাদের বিষয়ে কোনো বিতর্ক নেই। উৎসবে অংশ নিচ্ছে চালডাল, রকমারি, আজকের ডিল, ডায়াবেটিস স্টোর, পিকাবো, বাংলা শপার, দ্য মল বিডি, সেবা এক্সওয়াইজেড, পাঠাও ফুডস, প্রথমা, গেজেট অ্যান্ড গিয়ার, একশপ, যাচাই, আইফেরি, প্রোটিন মার্কেট, বেবি কেয়ার, আদি, স্টারটেকসহ ২০টি ই-কমার্স সাইট ও লজিস্টিক কোম্পানি।

আয়োজক পার্টনার হিসাবে রয়েছে ই-ক্যাব। পেমেন্ট পার্টনার হিসাবে থাকছে মোবাইল ফাইন্যান্স কোম্পানি বিকাশ। ডেলিভারি পার্টনার হিসেবে আছে ডেলিভারি টাইগার।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:২১ অপরাহ্ণ | রবিবার, ১০ অক্টোবর ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11192 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।