শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ওয়ালটনের ‘ব্র্যান্ডিং হিরোস’ অ্যাওয়ার্ড পেলো ৬০ ব্যক্তি ও প্রতিষ্ঠান

নিজস্ব প্রতিবেদক   |   মঙ্গলবার, ০৬ এপ্রিল ২০২১   |   প্রিন্ট   |   329 বার পঠিত

ওয়ালটনের ‘ব্র্যান্ডিং হিরোস’ অ্যাওয়ার্ড পেলো ৬০ ব্যক্তি ও প্রতিষ্ঠান

ওয়ালটনের ‘ব্র্যান্ডিং হিরোস’ অ্যাওয়ার্ড পেলো ৬০ পরিবেশক ও প্রতিষ্ঠান। ক্রিয়েটিভ ব্র্যান্ডিং আইডিয়ার মাধ্যমে ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইনের প্রতি ব্যাপক ক্রেতা আকর্ষণ তৈরি করায় এই পুরস্কার দেওয়া হয়।

এছাড়া ইনভেনটরি ব্যবস্থাপনা, বিক্রয় ও রপ্তানি বৃদ্ধিতে অবদান রাখায় ওয়ালটন গ্রুপের আরও ১৯ জন কর্মকর্তাকে বিভিন্ন ক্যাটাগরিতে পুরস্কার দেওয়া হয়।
রোববার (৪ এপ্রিল) রাজধানীর ওয়ালটন করপোরেট অফিসে অনলাইন প্লাটফর্মে ‘ব্র্যান্ডিং হিরোস’ শীর্ষক এক অ্যাওয়ার্ড প্রোগ্রামের আয়োজন করা হয়। অনলাইন প্লাটফর্মের মাধ্যমে এতে যুক্ত ছিলেন সারাদেশে ওয়ালটনের এরিয়া, জোনাল ও প্লাজা ম্যানেজার, ডিস্ট্রিবিউটরসহ প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তারা।
এই অনলাইন আয়োজনে আরও উপস্থিত ছিলেন ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী গোলাম মুর্শেদ, অ্যাডিশনাল ম্যানেজিং ডিরেক্টর আবুল বাশার হাওলাদার, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু, এমদাদুল হক সরকার ও হুমায়ূন কবীর, ওয়ালটন প্লাজা ট্রেডস এর চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোহাম্মদ রায়হান, এক্সিকিউটিভ ডিরেক্টর আরিফুল আম্বিয়া, ড. সাখাওয়াৎ হোসেন, আমিন খান, ফিরোজ আলম, মফিজুর রহমান, শাহজালাল হোসেন লিমন ও রকিব উদ্দিন, ওয়ালটন এসি বিভাগের সিইও তানভীর রহমান, রেফ্রিজারেটর বিভাগের সিইও আনিসুর রহমান মল্লিক, টিভি বিভাগের সিইও প্রকৌশলী মোস্তফা নাহিদ হোসেন, ইলেকট্রিক্যাল অ্যাপ্লায়েন্স বিভাগের সিইও সোহেল রানা, হোম অ্যাপ্লায়েন্স বিভাগের সিইও ইয়াসির আল-ইমরান প্রমূখ।

উল্লেখ্য, বিক্রয়োত্তর কার্যক্রমকে অনলাইন অটোমেশনের আওতায় এনে সেবা প্রদান আরও সহজ ও দ্রুত করার লক্ষ্যে সারাদেশে চলছে ওয়ালটনের ডিজিটাল ক্যাম্পেইন। ক্যাম্পেইন চলাকালীন ডিজিটাল রেজিস্ট্রেশন পদ্ধতিতে ক্রেতার নাম, মোবাইল নম্বর এবং মডেল নম্বর ডেডিকেটেড সার্ভারে সংরক্ষণ করা হচ্ছে। ফলে, ওয়ারেন্টি কার্ড হারিয়ে ফেললেও দেশের যে কোনো ওয়ালটন সার্ভিস সেন্টার থেকে দ্রুত সেবা পাচ্ছেন গ্রাহকরা। অন্যদিকে সার্ভিস সেন্টারের প্রতিনিধিরাও গ্রাহকের ফিডব্যাক জানতে পারছেন।

গত ২০ মার্চ ওয়ালটন ডে উপলক্ষ্যে সারাদেশে শুরু হয়েছে ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১০। এতে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে ওয়ালটন ফ্রিজ, টিভি, এসি, ওয়াশিং মেশিন এবং সিলিং ফ্যান কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতাদের জন্য নগদ লাখ লাখ টাকা, ফ্রি পণ্যসহ কোটি কোটি টাকার নিশ্চিত ক্যাশ ভাউচার সুযোগ দেওয়া হচ্ছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৪:৩৫ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৬ এপ্রিল ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।