শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কুমিল্লার পদুয়ার বাজারে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ০৫ অক্টোবর ২০১৯   |   প্রিন্ট   |   371 বার পঠিত

কুমিল্লার পদুয়ার বাজারে ইসলামী ব্যাংকের শাখা উদ্বোধন

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড-এর ৩৪৭তম শাখা বৃহস্পতিবার কুমিল্লার পদুয়ার বাজার বিশ্বরোডে উদ্বোধন করা হয়। ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর ও সিইও মো. মাহবুব উল আলম প্রধান অতিথি হিসেবে এ শাখা উদ্বোধন করেন। ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া এর সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন ব্যাংকের সিনিয়র এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট ও কুমিল্লা জোনপ্রধান মো. মোশাররফ হোসাইন।

এসময় উপস্থিত ছিলেন সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. মিজানুর রহমান ভূঁইয়া। গ্রাহক ও সুধীবৃন্দের পক্ষে বক্তব্য দেন ব্যবসায়ী মো. আব্দুল মালেক ভূঁইয়া, মো. আতিক উল্লাহ খোকন, মো. সাইফুল ইসলাম খান, প্রফেসর মো. ফারুক আহমেদ, নির্মল চন্দ্র সাহা, উজ্জল কুমার দে, রেজাউর রহমান মামুন ও মহিলা উদ্যোক্তা ফারহানা পারভীন। ধন্যবাদ জ্ঞাপন করেন পদুয়ার বাজার বিশ্বরোড শাখাপ্রধান মো. বেলাল হোছাইন। স্থানীয় ব্যবসায়ী, পেশাজীবী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি বলেন, অর্থনৈতিকভাবে দেশ অনেক এগিয়েছে। বিশ্বের সবচেয়ে দ্রুত বর্ধনশীল জিডিপি’র দেশ বাংলাদেশ। ব্যবসা-বাণিজ্য ও বৈদেশিক বিনিয়োগের জন্য বাংলাদেশ সবচেয়ে অনুকূল দেশসমূহের একটি। এই উন্নয়ন অগ্রযাত্রার অন্যতম অগ্রপথিক ইসলামী ব্যাংক। কৃষি, শিল্প, ব্যবসা-বাণিজ্যসহ দেশের প্রতিটি সেক্টরে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে এই ব্যাংক।

তিনি বলেন, ইসলামী ব্যাংক বিশ্বের শ্রেষ্ঠ এক হাজার ব্যাংকের তালিকায় বাংলাদেশের একমাত্র ব্যাংক। মূলধন, সম্পদ, সঞ্চিতি ও মুনাফায় এই ব্যাংক দেশের সবচেয়ে শক্তিশালী ব্যাংক। কর্মকর্তাদের সততা, দক্ষতা ও আন্তরিকতা এবং কোটি গ্রাহকের আস্থা, ভালোবাসা ও অকুণ্ঠ সমর্থনে ইসলামী ব্যাংক আজকের এই অবস্থানে পৌঁছেছে। শাখা, বুথ ও এজেন্ট ব্যাংকিং কার্যক্রমের মাধ্যমে দেশের প্রতিটি জনপদের সকল শ্রেণী-পেশার মানুষের কাছে কল্যাণমুখী সেবা পৌঁছে দিচ্ছে এই ব্যাংক। আই ব্যাংকিং, আই-স্মার্ট অ্যাপ্স, ই-পে, এমক্যাশসহ ইসলামী ব্যাংকের সকল আধুনিক প্রযুক্তিসমৃদ্ধ সেবা গ্রহণের জন্য সকলের প্রতি আহ্বান জানান তিনি।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:১৯ পূর্বাহ্ণ | শনিবার, ০৫ অক্টোবর ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।