মঙ্গলবার ২৩ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বছরসেরা পারফরমারদের স্বীকৃতি দিল পদ্মা ব্যাংক

বিবিএ নিউজ.নেট   |   রবিবার, ৩০ জানুয়ারি ২০২২   |   প্রিন্ট   |   164 বার পঠিত

বছরসেরা পারফরমারদের স্বীকৃতি দিল পদ্মা ব্যাংক

যাত্রার শুরু থেকেই কাজের স্বীকৃতি দিয়ে আসছে সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড। এর ধারাবাহিকতায় ২০২১ সালের সেরা পারফরমারদের পুরস্কৃত করেছে ব্যাংকটি।

রিকভারি ও ডিপোজিট সংগ্রহ, এই দুই বিভাগে ১১০ জনকে শনিবার পুরস্কৃত করা হয়েছে। এদিন ২০২১ সালে সেরা পারফরম্যান্সের জন্য শীর্ষ দশ শাখার নামও ঘোষণা করা হয়।

‘পাওয়ার অফ পারফরম্যান্স, শেইপিং দ্য ফিউচার’ ব্যানারে টাউন হল মিটিং-২০২২ হয় শনিবার ব্যাংকটির করপোরেট হেড অফিস গুলশানে।
করোনাভাইরাসের সংক্রমণের ঝুঁকি এড়াতে আয়োজনে ভার্চুয়ালি যুক্ত ছিলেন ব্যাংকের সব শাখা ও প্রধান কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারীরা।

টাউন হল মিটিংয়ে সভাপতিত্ব করেন ব্যাংকের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী। প্রধান অতিথি ছিলেন ব্যাংকের পর্ষদ চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত।

করোনা অতিমারিতেও পরিশ্রম করে ব্যাংকের ব্যালেন্সশিট ঠিক রাখতে অবদান রাখায় কর্মকর্তাদের ধন্যবাদ জানান চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত।

তিনি বলেন, ‘নতুন বছরটা চ্যালেঞ্জিং হলেও, এগিয়ে যাবে পদ্মা ব্যাংক। এই যাত্রায় সহযোগিতার জন্য গ্রাহকদের ধন্যবাদ জানাই। আশা করি সামনের দিনগুলোতেও আপনারা পাশে থাকবেন।’

ব্যাংকের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী বলেন, ‘লোকসানের খাতা থেকে নাম মুছে গেছে পদ্মা ব্যাংকের। নতুন বছরে নব উদ্যমে এগিয়ে যাব। এখন শুধু সামনে এগিয়ে যাবার, পেছনে ফিরে তাকাবার সময় নেই। ‘তবে এগিয়ে যাবার চেষ্টায় সবাই স্বাস্থ্য সম্পর্কে সচেতন থাকবেন। স্বাস্থ্যবিধি মেনে চলবেন।’

বৈঠকে যুক্ত ছিলেন পদ্মা ব্যাংকের চিফ অপারেটিং অফিসার জাবেদ আমিন, মানবসম্পদ বিভাগের প্রধান এম আহসান উল্লাহ খান, হেড অফ আরএএমডি অ্যান্ড ল ফিরোজ আলম, হেড অফ ইন্টারনাল কন্ট্রোল অ্যান্ড কমপ্লায়েন্স ডিভিশন মুজাহিদুল ইসলাম, সিএফও বাদল কুমার নাথসহ ব্যাংকের সব শাখা-প্রধান ও প্রধান কার্যালয়ের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৫:৪৫ অপরাহ্ণ | রবিবার, ৩০ জানুয়ারি ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।