শুক্রবার ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএমবিএ’র নতুন সভাপতি ছায়েদুর ও সা.সম্পাদক রিয়াদ মতিন

বিবিএনিউজ.নেট   |   রবিবার, ২২ ডিসেম্বর ২০১৯   |   প্রিন্ট   |   455 বার পঠিত

বিএমবিএ’র নতুন সভাপতি ছায়েদুর ও সা.সম্পাদক রিয়াদ মতিন

বাংলাদেশ মার্চেন্ট ব্যাংকার্স অ্যাসোসিয়েশনের (বিএমবিএ) ২০২০-২১ সালের মেয়াদে নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইবিএল ইনভেস্টমেন্টের প্রতিনিধি হিসাবে ইবিএল সিকিউরিটিজের ব্যবস্থাপনা পরিচালক (এমডি) মো. ছায়েদুর রহমান ও সাধারন সম্পাদক পদে বিএমএসএল ইনভেস্টমেন্টের এমডি মো. রিয়াদ মতিন নির্বাচিত হয়েছেন।

শনিবার বিএমবিএ’র কার্যনির্বাহি সদস্যরা তাদেরকে নির্বাচিত করেছেন।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে আইসিবি ক্যাপিটাল ম্যানেজম্যান্টের ভারপ্রাপ্ত সিইও সোহেল রহমান, সহ-সভাপতি পদে আইডিএলসি ইনভেস্টমেন্টের এমডি মো. মনিরুজ্জামান ও ট্রেজারার পদে সাউথইস্ট ব্যাংক ক্যাপিটাল সার্ভিসেসের এমডি মো. আবু বকর নির্বাচিত হয়েছেন।

অপরদিকে কার্যকরি কমিটির সদস্যরা হলেন- এএফসি ক্যাপিটালের সিইও মাহবুব এইচ মজুমদার, আলফা ক্যাপিটাল ম্যানেজম্যান্টের এমডি ও সিইও নুর আহামেদ, সন্ধানী লাইফ ফাইন্যান্সের এমডি ও সিইও মুহাম্মদ নজরুল ইসলাম, বানকো ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের এমডি ও সিইও মো. হামদুল ইসলাম এবং এএএ ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্টের এমডি ও সিইও মো. ওবায়দুর রহমান।

এর আগে গত ৪-১৪ নভেম্বর নির্ধারিত ১১ কার্যনির্বাহি সদস্যে পদে ১০ জন আবেদন করেন। অর্থাৎ সবাই বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন। যাদের মধ্য থেকে আজ সভাপতি, সিনিয়র সহ-সভাপতি, সহ-সভাপতি, সাধারন সম্পাদকসহ অন্যান্য পদগুলোতে নির্বাচিত করা হয়েছে।

এবারের নির্বাচনে মুহাম্মদ এ হাফিজকে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান করে ঘোষিত এ নির্বাচন সিডিউল ঘোষণা করা হয়। এতে সদস্য করা হয় তানিয়া শারমিন ও মো. ইসরাইল হোসেনকে।

গত ৪ নভেম্বর কার্যনির্বাহি সদস্য পদের জন্য মনোনয়ন পত্র বিতরন শুরু হয়। যা দাখিলের জন্য সর্বশেষ সময়সীমা ছিল ১৪ নভেম্বর। যা যাছাই-বাছাই শেষে ১৬ নভেম্বর বৈধ প্রার্থীর তালিকা প্রকাশ করা হয়। প্রার্থিতা প্রত্যাহারের জন্যে ২৮ নভেম্বর পর্যন্ত সময় ছিল। একইদিন বিকাল ৪টায় চূড়ান্ত প্রার্থীর তালিকা প্রকাশ করা হয়।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:৪০ অপরাহ্ণ | রবিবার, ২২ ডিসেম্বর ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।