বৃহস্পতিবার ২৮ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সিএমএসএমই খাতে অবদানে অ্যাওয়ার্ড পেলেন বিসিক চেয়ারম্যান

বিবিএনিউজ.নেট   |   বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০২১   |   প্রিন্ট   |   254 বার পঠিত

সিএমএসএমই খাতে অবদানে অ্যাওয়ার্ড পেলেন বিসিক চেয়ারম্যান

করোনাকালীন কুটির, অতিক্ষুদ্র, ক্ষুদ্র ও মাঝারি (সিএমএসএমই) শিল্পখাতে অবদান রাখায় গ্লোবাল বিজনেস অ্যান্ড সিএসআর অ্যাওয়ার্ড পেয়েছেন বাংলাদেশ ক্ষুদ্র ও কুটির শিল্প করপোরেশন (বিসিক) চেয়ারম্যান মো. মোশতাক হাসান।

রাজধানীর হোটেল রেডিসন ব্লু, ঢাকা ওয়াটার গার্ডেনে ‘গ্লোবাল বিজনেস অ্যান্ড সিএসআর অ্যাওয়ার্ড-২০২১’প্রদান অনুষ্ঠানে বিসিক চেয়ারম্যানের হাতে উক্ত অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বিসিক।

বিজ্ঞপ্তিতে বলা হয়, মহামারির সময় দক্ষতার সঙ্গে দায়িত্ব পালন করেছেন বিভিন্ন ব্যক্তি এবং প্রতিষ্ঠান। সেই সকল ব্যক্তি এবং প্রতিষ্ঠানকে অ্যাওয়ার্ড প্রদান করে বাংলাদেশ আমেরিকান চেম্বার অব কমার্স (বিএসিসি) ও ইয়ুথ কমার্স কমিউনিকেশন ইন্টারন্যাশনাল (ওয়াইসিসিআই)।

অনুষ্ঠানে স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি ছিলেন দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. মো. এনামুর রহমান, তথ্য মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী মুরাদ হাসান, বাংলাদেশ কমিউনিকেশন স্যাটেলাইট কোম্পানির চেয়ারম্যান ডা. শাহজাহান মাহমুদ।

অনুষ্ঠানে ইয়ুথ কমার্স কমিউনিকেশন ইন্টারন্যাশনালের প্রেসিডেন্ট কামাল উদ্দিন ও বাংলাদেশ আমেরিকান চেম্বার অব কমার্সের বাংলাদেশ চ্যাপ্টারের ভাইস চেয়ারম্যান রাজু আলীমসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ২:৪৬ অপরাহ্ণ | বুধবার, ১৭ ফেব্রুয়ারি ২০২১

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11167 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।