বৃহস্পতিবার ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

২২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

নিজস্ব প্রতিবেদক   |   বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩   |   প্রিন্ট   |   53 বার পঠিত

২২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ২২ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- সামিট অ্যালায়েন্স পোর্ট, পেপার প্রসেসিং, অলটেক্স ইন্ডাস্ট্রিজ, ফারইস্ট নিটিং, সেন্ট্রাল ফার্মা, ডমিনেজ স্টিল, রেনেটা, মনোস্পুল বিডি, সোনালী আঁশ, বিকন ফার্মা, গোল্ডেনসন, প্রাইম টেক্সটাইল, ইনফরমেশন সার্ভিসেস, ফরচুন সুজ, লাভেলো আইস্ক্রিম, ফাইন ফুডস, ইফাদ অটোস, মুন্নু ফেব্রিক্স, বিচ হ্যাচারি, এপেক্স ফুটওয়্যার, ঢাকা ডাইং এবং হাউওয়েল টেক্সটাইল। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

সামিট অ্যালায়েন্স পোর্ট : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪২ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২২ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৮৮ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪২ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩৩ টাকা ৭২ পয়সা।

পেপার প্রসেসিং : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯১ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৩৩ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৭৯ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ২২ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩২ টাকা ৫৭ পয়সা।

অলটেক্স ইন্ডাস্ট্রিজ : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ৩৬ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে এক টাকা ৯৫ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১২ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৬ টাকা ৮০ পয়সা।

ফারইস্ট নিটিং : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫২ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২১ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৫ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৪৩ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৮ টাকা ৯৫ পয়সা।

সেন্ট্রাল ফার্মা : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৬ পয়সা। গত বছর একই সময়ে যার লোকসানের পরিমাণ ছিল ১০ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৪ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি যার লোকসানের পরিমাণ ছিল ১৮ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৫ টাকা ৫২ পয়সা।

ডমিনেজ স্টিল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৬ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ১৫ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৯ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ৩০ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৭ টাকা ৩৮ পয়সা।

রেনেটা : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ টাকা ৬৬ পয়সা। গত বছর একই সময়ে যার আয় (ইপিএস) ছিল ১১ টাকা ৮৯ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৮ টাকা ৫২ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২৩ টাকা ৯৪ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৫৬ টাকা ৪৩ পয়সা।

মনোস্পুল বিডি : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৬১ পয়সা। গত বছর একই সময়ে যার আয় (ইপিএস) ছিল ৮৫ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ১৫ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল এক টাকা ১৪ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৪৭ টাকা ৩ পয়সা।

সোনালী আঁশ : প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯০ পয়সা। গত বছর একই সময়ে যার আয় (ইপিএস) ছিল ৪৪ পয়সা।
৩০ সেপ্টেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২২৯ টাকা ৪৮ পয়সা।

বিকন ফার্মা : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৬১ পয়সা। গত বছর একই সময়ে যার আয় (ইপিএস) ছিল এক টাকা ৭ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৬০ পয়সা। গত বছর একই সময়ে যার পরিমাণ ছিল ২ টাকা ৫৯ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৬ টাকা ৭৬ পয়সা।

গোল্ডেনসন : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ১৬ পয়সা। গত বছর একই সময়ে যার আয় (ইপিএস) ছিল ১৬ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩৯ পয়সা। গত বছর একই সময়ে যার আয় (ইপিএস) ছিল ৩৪ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৯ টাকা ৩৫ পয়সা।

প্রাইম টেক্সটাইল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ টাকা ১২ পয়সা। গত বছর একই সময়ে যার আয় (ইপিএস) ছিল ১৬ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ২ টাকা ২০ পয়সা। গত বছর একই সময়ে আয় (ইপিএস) ছিল ৩০ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৭৩ টাকা ৩৮ পয়সা।

ইনফরমেশন সার্ভিসেস : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৩ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১৪ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৭ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ২৬ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩ টাকা ৩৮ পয়সা।

ফরচুন সুজ : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৭৫ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ১৯ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল এক টাকা ৯৮ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১৪ টাকা ৮৮ পয়সা।

লাভেলো আইস্ক্রিম : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৭ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ১৫ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৩ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৫৫ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১২ টাকা ৪৩ পয়সা।

ফাইন ফুডস : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০০৪ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ০৩৯ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ০১৯ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ০২৫ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১০ টাকা ৫০ পয়সা।

ইফাদ অটোস : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ১৩ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৫৩ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৬৫ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৯৩ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩৮ টাকা ২৫ পয়সা।

মুন্নু ফেব্রিক্স : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৪ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৫ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৫ টাকা ৩৭ পয়সা।

বিচ হ্যাচারি : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২৯ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৩১ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬০ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ২ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ১০ টাকা ৩২ পয়সা।

এপেক্স ফুটওয়্যার : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ৭৯ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল এক টাকা ৫০ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৫ টাকা ২২ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৩ টাকা ৬৮ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ২৩১ টাকা ৯৯ পয়সা।

ঢাকা ডাইং : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৪২ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৬ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৭৩ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩৪ টাকা ৭১ পয়সা।

হাউ ওয়েল টেক্সটাইল : দ্বিতীয় প্রান্তিকে (অক্টোবর-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৪৫ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল ৭৬ পয়সা।
এদিকে, প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জুলাই’২২-ডিসেম্বর’২২) কোম্পানিটির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৩ টাকা ৪ পয়সা। গত বছর একই সময়ে যার শেয়ারপ্রতি আয় (ইপিএস) ছিল এক টাকা ৭৪ পয়সা।
গত ৩১ ডিসেম্বর, ২০২২ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য দাঁড়িয়েছে ৩৪ টাকা ৮৯ পয়সা।

 

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:৪০ পূর্বাহ্ণ | বুধবার, ০১ ফেব্রুয়ারি ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।