রবিবার ৬ অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ | ২১ আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ

৩০ কোম্পানির দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

  |   বুধবার, ৩১ জুলাই ২০২৪   |   প্রিন্ট   |   43 বার পঠিত

৩০ কোম্পানির দ্বিতীয় প্রান্তিক প্রকাশ

শেয়ারবাজারে তালিকাভুক্ত ৩০ কোম্পানির আর্থিক প্রতিবেদন প্রকাশ করা হয়েছে। কোম্পানিগুলো হলো- ন্যাশনাল ব্যাংক লিমিটেড, মিডল্যান্ড ব্যাংক পিএলসি, ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি, মেঘনা ইন্স্যুরেন্স লিমিটেড, ইউনাইটেড ইন্স্যুরেন্স লিমিটেড, ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক (এনসিসি ব্যাংক) পিএলসি, আরএকে সিরামিক, ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড, ইউনিয়ন ক্যাপিটাল পিএলসি, মিডল্যান্ড ব্যাংক পিএলসি, প্রিমিয়ার ব্যাংক পিএলসি, ইউনিয়ন ব্যাংক পিএলসি, ইসলামী করমার্শিয়াল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, সাউথইস্ট ব্যাংক পিএলসি, ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেড, এক্সপ্রেস ইন্স্যুরেন্স, পিপলস ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স, অগ্রণী ইন্স্যুরেন্স, প্রভাতী ইন্সুরেন্স লিমিটেড, তাকাফুল ইন্স্যুরেন্স লিমিটেড, মার্কেন্টাইল ইন্স্যুরেন্স লিমিটেড, গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স পিএলসি, নিটল ইন্স্যুরেন্স লিমিটেড, ইউনিলিভার কনজিউমার কেয়ার লিমিটেড, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি বা ইউসিবি, বে লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড, ফার্স্ট ফাইন্যান্স লিমিটেড, প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড এবং আল আরাফাহ ইসলামী ব্যাংক পিএলসি। কোম্পানিগুলো চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল’২৪-জুন’২৪) দ্বিতীয় প্রান্তিকের অনিরিক্ষীত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

মিডল্যান্ড ব্যাংক পিএলসি : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) ব্যাংকটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৮ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) ব্যাংকটির ইপিএস হয়েছে ৪৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৩৭ পয়সা।

আলোচ্য সময়ে ব্যাংকটির সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৪ টাকা ২৯ পয়সা।

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির শেয়ার প্রতি আয় (কনস্যুলেটেড ইপিএস) হয়েছে ১ টাকা ৯১ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে সমন্বিতভাবে ইপিএস ছিল ১ টাকা ৭৮ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) ব্যাংকটির ইপিএস হয়েছে ২ টাকা ২২ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ২ টাকা ১৩ পয়সা।

আলোচ্য সময়ে সমন্বিতভাবে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৪৬ টাকা ৬ পয়সা।

ন্যাশনাল ব্যাংক লিমিটেড : চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) কোম্পাটির ইপিএস হয়েছে ৯৩ পয়সা (লোকসান)। আগের অর্থবছরের একই সময়ে লোকসান ছিল ৯৮ পয়সা।

এদিকে অর্থবছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ৩১ পয়সা। গত অর্থবছরের একই সময়ে শেয়ার প্রতি লোকসান ছিল ১ টাকা ৯৫ পয়সা।

গত ৩০ জুন, ২০২৪ শেষে কোম্পানিটির শেয়ার প্রতি সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩ টাকা ৯৯ পয়সা।

ইউনাইটেড ইন্স্যুরেন্স লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) কোম্পাটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৮১ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ১ টাকা ১০ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ১ টাকা ০৩ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২৬ টাকা ৮৫ পয়সা।

মেঘনা ইন্স্যুরেন্স লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) কোম্পাটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ০৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ১০ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৭২ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৯৮ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৩ টাকা ৬৭ পয়সা।

ন্যাশনাল ক্রেডিট অ্যান্ড কমার্স ব্যাংক (এনসিসি ব্যাংক) পিএলসি:
চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৫২ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিতভাবে ৭৬ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) ব্যাংকটির ইপিএস হয়েছে ৬৭ পয়সা। গত বছরের একই সময়ে ১ টাকা ৪২ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ৩২ পয়সা।

আরএকে সিরামিক: গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমাপ্ত দ্বিতীয় প্রান্তিকের (এপ্রিল’২৪-জুন’২৪) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।

চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি সমন্বিত লোকসান হয়েছে ০২ পয়সা। আগের বছর একই সময়ে ৩০ পয়সা সমন্বিত আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) কোম্পানিটির সমন্বিত ইপিএস হয়েছে ০৯ পয়সা। গত বছরের একই সময়ে ৬৭ পয়সা সমন্বিত আয় হয়েছিল।

ইসলামিক ফাইন্যান্স অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি ৭৬ পয়সা লোকসান হয়েছে। আগের বছর একই সময়ে ৪ পয়সা লোকসান হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) কোম্পানিটির ২ টাকা ৩৮ পয়সা। গত বছরের একই সময়ে ২ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১০ টাকা ৪ পয়সা।

ইউনিয়ন ক্যাপিটাল পিএলসি: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে শেয়ার প্রতি সমন্বিত লোকসান হয়েছে ৬৮ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিতভাবে ৪ টাকা ৪৯ পয়সা লোকসান হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) লোকসান হয়েছে ১ টাকা ৮৮ পয়সা। গত বছরের একই সময়ে ৫ টাকা ৯৭ পয়সা লোকসান হয়েছিল।

গত ৩১ ডিসেম্বর, ২০২৩ তারিখে সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট দায় ছিল ৫২ টাকা ৯১ পয়সা।

মিডল্যান্ড ব্যাংক পিএলসি: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩৩ পয়সা। আগের বছর একই সময়ে ৮ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) ব্যাংকটির ইপিএস হয়েছে ৪৬ পয়সা। গত বছরের একই সময়ে ৩৭ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ২৯ পয়সা।

ইসলামী ব্যাংক বাংলাদেশ পিএলসি: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির শেয়ার প্রতি আয় (ঈড়হংড়ষরফধঃবফ ঊচঝ) হয়েছে ১ টাকা ৯১ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিতভাবে টাকা ১ পয়সা ৭৮ আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) ব্যাংকটির ইপিএস হয়েছে ২ টাকা ২২ পয়সা। গত বছরের একই সময়ে ২ টাকা ১৩ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ৪৬ টাকা ৬ পয়সা।

প্রিমিয়ার ব্যাংক পিএলসি: হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৯৪ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিতভাবে ৯২ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) ব্যাংকটির ইপিএস হয়েছে ১ টাকা ৫৮ পয়সা। গত বছরের একই সময়ে ১ টাকা ৫৩ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ৩২ পয়সা।

ইউনিয়ন ব্যাংক পিএলসি: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৫৫ পয়সা। আগের বছর একই সময়ে ৪৮ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) ব্যাংকটির ইপিএস হয়েছে ৯২ পয়সা। গত বছরের একই সময়ে ৮৪ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৬ টাকা ১৬ পয়সা।

ইসলামী করমার্শিয়াল ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড: চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল,২৪-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় ( ইপিএস) হয়েছে ১৮ পয়সা। গত বছর একই সময়ে ২৭ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন,২৪) কোম্পানির ইপিএস হয়েছে ৪৬ পয়সা। গত বছরের একই সময়ে আয় ছিল ৫১ পয়সা।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে কোম্পানির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) ছিল ১৭ টাকা ৫৮ পয়সা।

সাউথইস্ট ব্যাংক পিএলসি: হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে সহযোগী প্রতিষ্ঠানের আয়সহ ব্যাংকটির শেয়ার প্রতি আয় (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ২৩ পয়সা। আগের বছর একই সময়ে সমন্বিতভাবে ৩০ পয়সা আয় হয়েছিল (রিস্টেটেড)।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) ব্যাংকটির ইপিএস হয়েছে ৯৫ পয়সা। গত বছরের একই সময়ে ১ টাকা ৪৪ পয়সা আয় হয়েছিল (রিস্টেটেড)।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২৫ টাকা ৭৩ পয়সা।

ইসলামী ইন্স্যুরেন্স বাংলাদেশ লিমিটেড: হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৭৪ পয়সা। আগের বছর একই সময়ে ৬৯ পয়সা আয় হয়েছিল।

হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে তথা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) ইপিএস হয়েছে ১ টাকা ৪৫ পয়সা। গত বছরের একই সময়ে ১ টাকা ৩০ পয়সা আয় হয়েছিল।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমন্বিতভাবে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২২ টাকা ৯ পয়সা।

এক্সপ্রেস ইন্স্যুরেন্স : চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ঊচঝ) হয়েছে ২০ পয়সা। আগের বছর একই সময়ে ৪৯ পয়সা আয় ছিল।

এদিকে হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) ইপিএস হয়েছে ৫১ পয়সা। গত বছরের একই সময়ে ৮৯ পয়সা আয় ছিল। এই হিসেবে কোম্পানিটির ইপিএস কমেছে ৩৮ পয়সা।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৯ টাকা ২৬ পয়সা। আগের বছর ছিল ১৮ টাকা ৭৫ পয়সা।

এছাড়া কোম্পানিটির শেয়ার প্রতি ক্যাশ ফ্লো (এনওসিএফপিএস) করেছে ১৪ পয়সা। আগের বছর ছিল ৩৫ পয়সা।

পিপলস ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড : হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ঊচঝ) হয়েছে ৫৮ পয়সা। আগের বছর একই সময়ে ৫৯ পয়সা আয় ছিল।

এদিকে হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) ইপিএস হয়েছে ১ টাকা ১২ পয়সা। গত বছরের একই সময়ে ১ টাকা ১১ পয়সা আয় ছিল।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ৩৪ টাকা ৮ পয়সা।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স : চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৮ পয়সা। আগের বছর একই সময়ে ১৭ পয়সা আয় ছিল।

এদিকে হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৯০ পয়সা। গত বছরের একই সময়ে ৪৬ পয়সা আয় ছিল।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ১৪ টাকা ৫০ পয়সা।

অগ্রণী ইন্স্যুরেন্স : চলতি হিসাববছরের দ্বিতীয় প্রান্তিকে কোম্পানিটির সমন্বিত শেয়ার প্রতি লোকশান (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ২ পয়সা। আগের বছর একই সময়ে ৩২ পয়সা আয় ছিল।

এদিকে হিসাববছরের প্রথম দুই প্রান্তিক মিলিয়ে বা ৬ মাসে (জানুয়ারি’২৪-জুন’২৪) কোম্পানিটির সমন্বিত ইপিএস (কনসোলিডেটেড ইপিএস) হয়েছে ৪৮ পয়সা। গত বছরের একই সময়ে ৮১ পয়সা আয় ছিল।

গত ৩০ জুন, ২০২৪ তারিখে সমন্বিত শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) ছিল ২০ টাকা ১৭ পয়সা।

প্রভাতী ইন্সুরেন্স লিমিটেড : সমাপ্ত অর্থ বছরে কোম্পানিটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ২০ পয়সা। আগের বছর ইপিএস ছিল ২ টাকা ৫২ পয়সা।

৩০ জুন, ২০২৩ তারিখে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২০ টাকা ৯৯ পয়সা। আগের বছর যা ছিল ২০ টাকা ৬৮ পয়সা।

কোম্পানিটির বার্ষিক সাধারণ সভা (এজিএম) আগামী ২৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। এর জন্য রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২১ আগস্ট।

তাকাফুল ইন্স্যুরেন্স লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) কোম্পাটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৩২ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৩২ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৭০ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৬৯ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১৯ টাকা ৩০ পয়সা।

মার্কেন্টাইল ইন্স্যুরেন্স লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) কোম্পাটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ১০ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৩৯ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৫৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৯৫ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২০ টাকা ৪৭ পয়সা।

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স পিএলসি : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) কোম্পাটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২ টাকা ০৫ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ২ টাকা ১৪ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ২ টাকা ৮৪ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ২ টাকা ৮৮ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৬৩ টাকা ৩৬ পয়সা।

নিটল ইন্স্যুরেন্স লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) কোম্পাটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ২৭ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৪১ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ৬৯ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৯০ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৩১ টাকা ১০ পয়সা।

ইউনিলিভার কনজিউমার কেয়ার লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) কোম্পাটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৯ টাকা ৮৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৮ টাকা ৫৭ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) কোম্পানিটির ইপিএস হয়েছে ২১ টাকা ৪৪ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ১৯ টাকা ০২ পয়সা।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ১১৩ টাকা ৬৫ পয়সা।

ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি বা ইউসিবি : দ্বিতীয় প্রান্তিকে ব্যাংকটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৪৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৩৩ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) ব্যাংকটির ইপিএস হয়েছে ৮৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস ছিল ৬৫ পয়সা।

আলোচ্য সময়ে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ২৮ টাকা ৬৯ পয়সায়।

বে লিজিং অ্যান্ড ইনভেস্টমেন্ট লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৪৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ৯৮ পয়সা লোকসান হয়েছিল।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) কোম্পানিটির লোকসান হয়েছে ৮৭ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ১ টাকা ৬৪ পয়সা লোকসান হয়েছিল।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ৫ টাকা ১৪ পয়সায়।

আল আরাফাহ ইসলামী ব্যাংক পিএলসি : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) ব্যাংকটির শেয়ার প্রতি আয় (ইপিএস) হয়েছে ৮০ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৫৮ পয়সা। তাতে আগের অর্থবছরের একই সময়ের তুলনায় ব্যাংকটির আয় বেড়েছে ৩৮ শতাংশ।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) ব্যাংকটির ইপিএস হয়েছে ১ টাকা ০৩ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৭৭ পয়সা।

আলোচ্য সময়ে ব্যাংকটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে ২২ টাকা ১৫ পয়সায়।

ফার্স্ট ফাইন্যান্স লিমিটেড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) কোম্পানিটির শেয়ার প্রতি লোকসান হয়েছে ৯৯ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ৫৯ পয়সা লোকসান হয়েছিল।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) কোম্পানিটির লোকসান হয়েছে ২ টাকা ৯২ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ২৬১ পয়সা লোকসান হয়েছিল।

আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ার প্রতি নিট সম্পদ মূল্য (এনএভিপিএস) হয়েছে মাইনাস ৩৪ টাকা ৬৩ পয়সায়।

প্রাইম ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : দ্বিতীয় প্রান্তিকে (এপ্রিল-জুন’২৪) প্রতিষ্ঠানটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ১ টাকা ১৬ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৩৬ পয়সা।

অর্থবছরের প্রথম দুই প্রান্তিকে বা ৬ মাসে (জানুয়ারি-জুন’২৪) প্রতিষ্ঠানটির ইউনিট প্রতি লোকসান হয়েছে ৩ টাকা ০৮ পয়সা। আগের অর্থবছরের একই সময়ে ইপিএস হয়েছিল ৪১ পয়সা।

৩০ জুন, ২০২৪ তারিখে বাজারমূল্যে ফান্ডটির ইউনিট প্রতি নিট সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৯ টাকা ৩৯ পয়সা।

Facebook Comments Box
top-1
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:০১ অপরাহ্ণ | বুধবার, ৩১ জুলাই ২০২৪

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

Sat Sun Mon Tue Wed Thu Fri
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।