• আগামীকাল শুরু হচ্ছে ‘মুজিব বর্ষ উর্মী গ্রুপ স্কোয়াশ প্রতিযোগীতা ২০২০-২১’

    নিজস্ব প্রতিবেদক | ২৪ জুন ২০২১ | ২:০৯ অপরাহ্ণ

    আগামীকাল শুরু হচ্ছে ‘মুজিব বর্ষ উর্মী গ্রুপ স্কোয়াশ প্রতিযোগীতা ২০২০-২১’
    apps

    আগামী অক্টোবর মাসে ঢাকায় অনুষ্ঠিত হবে ছয় দেশের অংশগ্রহণে বঙ্গবন্ধু আন্তর্জাতিক স্কোয়াশ টুর্নামেন্ট। এতে অংশ নেবে ভারত, শ্রীলঙ্কা, মালয়েশিয়া, ইরান, নেপাল ও স্বাগতিক বাংলাদেশ। আগামী ১৫ অক্টোবর থেকে টুর্নামেন্ট শুরু করার জন্য ইতোমধ্যে যুব ও ক্রীড়া মন্ত্রনালয় থেকে অনুমতিও নেয়া হয়েছে বলে জানান বাংলাদেশ স্কোয়াশ ফেডারেশনের সাধারণ সম্পাদক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) জিএম কামরুল ইসলাম।

    ‘মুজিব বর্ষ উর্মী গ্রুপ স্কোয়াশ প্রতিযোগীতা ২০২০-২১’ এর ট্রফি উন্মোচন উপলক্ষ্যে বুধবার এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান তিনি। এ সময় উর্মি গ্রুপের পরিচালক ফায়াজ রহমান ও ফেডারেশনের সহ-সভাপতি এরশাদ হোসেন উপস্থিত ছিলেন।

    Progoti-Insurance-AAA.jpg

    আগামীকাল ২৫ জুন বিকাল ৪ টায় গুলশান ক্লাবে প্রতিযোগীতার উদ্বোধন ঘোষণা মাধ্যমে শুরু হবে মুজিববর্ষ উর্মি গ্রুপ স্কোয়াশ প্রতিযোগিতা। গুলশান ক্লাব, আর্মি স্কোয়াশ কমপ্লেক্স, চট্টগ্রাম ক্লাব এবং বিএএফ শাহিন স্কুলে অনুষ্ঠিত হবে সাতদিন ব্যাপী এই টুর্নামেন্ট। আগামী ৩০ জুন গুলশান ক্লাবে ফাইনাল খেলা এবং ১ জুলাই পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে। আটটি গ্রুপে অনুষ্ঠিত এ প্রতিযোগীতায় ঢাকা, চট্টগ্রাম, কুমিল্লা ও গোপালগঞ্জ থেকে ১২৭জন খেলোয়াড় অংশগ্রহণ করবেন। গ্রুপগুলো হলো- উন্মুক্ত পুরুষ (সুপার ডিভিশন), উন্মুক্ত নারী, প্রথম বিভাগ (পুরুষ), মার্কার, ক্লাব সদস্য, অনূর্ধ্ব-১৫ এবং অনূর্ধ্ব-১৯ পুরুষ ও নারী। প্রতিযোগীতায় চ্যম্পিয়ন দল ট্রফিসহ ৭৫ হাজার টাকার অর্থ পুরস্কার পাবেন। সংবাদ সম্মেলনে ট্রফি ও জার্সি উন্মোচন করা হয়।


    প্রতিযোগীতায় স্পন্সর হিসেবে থাকছে রপ্তানীমুখী তৈরী পোষাক শিল্প প্রতিষ্ঠান ‘উর্মী গ্রুপ’। প্রতিষ্ঠানটি আগামী তিন বছর জার্সি ও অন্যান্য পোষাক সরবরাহ করবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়। অনুষ্ঠান শেষে সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে স্কোয়াশ ফেডারেশন ও উর্মী গ্রুপের পক্ষ থেকে বঙ্গবন্ধু স্টেডিয়াম ও আশেপাশে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:০৯ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৪ জুন ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    ছিটকে পড়লেন হার্দিক পান্ডিয়া

    ২১ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি