• এক্‌মির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

    বিবিএনিউজ.নেট | ১৪ ডিসেম্বর ২০১৯ | ১২:২৬ অপরাহ্ণ

    এক্‌মির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত
    apps

    দি এক্‌মি ল্যাবরেটরিজ লিমিটেডের ৪৩তম বার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার ‘পিএসসি কনভেনশন হল’ পুলিশ স্টাফ কলেজে অনুষ্ঠিত হয়। নাগিনা আফজাল সিন্‌হা, কোম্পানির চেয়ারম্যান ওই সাধারণ সভায় সভাপতিত্ব করেন। সভায় ৩৫ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন করা হয়।

    এ ছাড়াও মিজানুর রহমান সিন্‌হা, ব্যবস্থাপনা পরিচালক, ড. জাবিলুর রহমান সিন্‌হা, উপ-ব্যবস্থাপনা পরিচালক, জাহানারা মিজান সিন্‌হা, উপ-ব্যবস্থাপনা পরিচালক, মো. আবুল হোসেন, মনোনীত পরিচালক, ফৌজিয়া হক, এফসিএ, স্বতন্ত্র পরিচালক, মো. হাসিবুর রহমান, এডিএমডি, মো. রফিকুল ইসলাম, এফসিএস, কোম্পানি সেক্রেটারি, মো. আরশাদুল কবির, এফসিএ, হেড অব ফাইন্যান্স অ্যান্ড অ্যাকাউন্টস সভায় উপস্থিত ছিলেন।

    Progoti-Insurance-AAA.jpg

    প্রাতিষ্ঠানিক বিনিয়োগকারীসহ বিপুলসংখ্যক সাধারণ শেয়ারহোল্ডার, কোম্পানির নিরীক্ষক, কোম্পানির ঊর্ধ্বতন কর্মকর্তা ও কর্মচারীরাসভায় উপস্থিত ছিলেন। সভায় কোম্পানির ২০১৮-২০১৯ আর্থিক বছরের উলেস্নখযোগ্য সব কার্যক্রম, বার্ষিক প্রতিবেদন, পরিচালনা পর্ষদের প্রতিবেদন, নিরীক্ষা প্রতিবেদন, আর্থিক প্রতিবেদন, নগদ লভ্যাংশ ঘোষণা, পরিচালকদের অবসর ও পুনর্নিয়োগ, নিরীক্ষক নিয়োগ ও সম্মানী নির্ধারণ, কম্পলাইন্স নিরীক্ষক নিয়োগ এবং সর্বোপরি ভবিষ্যতের উলেস্নখযোগ্য কর্মপরিকল্পনাগুলো সম্মানিত শেয়ারহোল্ডারদের নিকট উপস্থাপিত এবং অনুমোদিত হয়।

    Facebook Comments Box


    বাংলাদেশ সময়: ১২:২৬ অপরাহ্ণ | শনিবার, ১৪ ডিসেম্বর ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি