• টানা দ্বিতীয় সেঞ্চুরি বিজয়ের

    বিবিএনিউজ.নেট | ১৯ মার্চ ২০১৯ | ২:৩৯ অপরাহ্ণ

    টানা দ্বিতীয় সেঞ্চুরি বিজয়ের
    apps

    চলমান ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল) আবারো সেঞ্চুরি হাঁকিয়েছেন প্রাইম ব্যাংকের অধিনায়ক এনামুল হক বিজয়। লিস্ট ‘এ’ ক্রিকেটে এটি তার ক্যারিয়ারের ১১তম সেঞ্চুরি। এই ডিপিএলে টানা দ্বিতীয়।

    আগের ম্যাচে সাভারে বিকেএসপির তিন নম্বর গ্রাউন্ডে লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে করেছিলেন অপরাজিত ১০০ রান। সেই ম্যাচে জিতেছিল তার দল। মঙ্গলবার একই ভেন্যুতে শেখ জামাল ধানমন্ডির বিপক্ষে করেছেন ১০১ রান। ওপেনিংয়ে নেমে প্রাইম ব্যাংকের এই ওপেনার ১২০ বলে তার ইনিংসটি সাজান। তার ব্যাট থেকে আসে ৮টি বাউন্ডারি।

    Progoti-Insurance-AAA.jpg

    বিজয়ের টানা দ্বিতীয় সেঞ্চুরির দিন সেঞ্চুরি পেয়েছেন প্রাইম ব্যাংকের ভারতীয় ব্যাটসম্যান অভিমানু এসওয়ারান। ১২৬ বলে এই ভারতীয় ১০টি চার আর একটি ছক্কায় করেন ইনিংস সর্বোচ্চ ১৩৩ রান। বিজয়-অভিমানুর দুই সেঞ্চুরিতে শেখ জামালের বিপক্ষে প্রাইম ব্যাংক নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেট হারিয়ে তুলেছে ৩৪৪ রান।

    ওদিকে, মিরপুরে সেঞ্চুরি হাঁকিয়েছেন মোহামেডানের ওপেনার আবদুল মজিদ। এটি লিস্ট ‘এ’তে তার সপ্তম সেঞ্চুরি। লিজেন্ডস অব রূপগঞ্জের বিপক্ষে এই ম্যাচে ১২৬ বলে ৫টি চার আর ৩টি ছক্কায় আবদুল মজিদ করেন ১০৭ রান। মোহামেডান ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে তুলেছে ২৯৫ রান।


    চতুর্থ রাউন্ডের আরেক ম্যাচে ফতুল্লার খান সাহেব ওসমান আলি স্টেডিয়ামে আবাহনীর বিপক্ষে লড়ছে শাইনপুকুর। আগে ব্যাটিংয়ে নেমে ৯ উইকেট হারিয়ে ২০৩ রান তুলেছে শাইনপুকুর। আবাহনীর দলে আছেন মাশরাফি, নাজমুল হোসেন শান্ত, মোসাদ্দেক সৈকত, সাব্বির রহমান, ভারতীয় তারকা ওয়াসিম জাফর, সৌম্য সরকার, মোহাম্মদ মিঠুন, সানজামুল ইসলাম, রুবেল হোসেন, নাজমুল ইসলামরা।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ২:৩৯ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ মার্চ ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০
    ১১১২১৩১৪১৫১৬১৭
    ১৮১৯২০২১২২২৩২৪
    ২৫২৬২৭২৮২৯৩০  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি