• ফের ভারতকে পেছনে ফেলল অস্ট্রেলিয়া

    বিবিএনিউজ.নেট | ১৬ জুন ২০১৯ | ১২:০৩ অপরাহ্ণ

    ফের ভারতকে পেছনে ফেলল অস্ট্রেলিয়া
    apps

    বিশ্বকাপে সেঞ্চুরির তালিকায় ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে যেন ইঁদুর দৌড় চলছে। একবার এক দল এগিয়ে যাচ্ছে তো আরেকবার আরেক দল।

    চলতি বিশ্বকাপ শুরুর আগে ভারতীয় ব্যাটসম্যানদের সেঞ্চুরি ছিল মোট ২৫টি, ২৬টি সেঞ্চুরি নিয়ে এই তালিকায় এক নাম্বারে ছিল অস্ট্রেলিয়া।

    Progoti-Insurance-AAA.jpg

    বিশ্বকাপ শুরুর পর নিজেদের প্রথম ম্যাচেই অস্ট্রেলিয়াকে ধরে ফেলে ভারত। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে সেঞ্চুরি হাঁকান রোহিত শর্মা। পরের ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষেই শিখর ধাওয়ান সেঞ্চুরি করলে অসিদের পেছনে ফেলে দেয় ভারত। বিশ্বকাপে ভারতের সেঞ্চুরির সংখ্যা দাঁড়ায় ২৭টি।

    অস্ট্রেলিয়া আবারও সেই রেকর্ড নিজের করে নিতে সময় নেয়নি। দুদিন পরই পাকিস্তানের বিপক্ষে সেঞ্চুরি হাঁকান ডেভিড ওয়ার্নার। আর শনিবার শ্রীলঙ্কার বিপক্ষে অ্যারন ফিঞ্চ হাঁকান দুর্দান্ত এক সেঞ্চুরি। তাতে ভারতকে পেছনে ফেলে বিশ্বকাপে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যানদের সেঞ্চুরি হয়ে গেছে ২৮টি।


    এই তালিকায় অস্ট্রেলিয়া-ভারতের পর তৃতীয় স্থানে শ্রীলঙ্কা। লঙ্কান ব্যাটসম্যানদের বিশ্বকাপে সেঞ্চুরি আছে ২৩টি। ওয়েস্ট ইন্ডিজের আছে ১৭টি। ১৫টি করে সেঞ্চুরি আছে নিউজিল্যান্ড আর ইংল্যান্ডের ব্যাটসম্যানদের। ১৪টি করে দক্ষিণ আফ্রিকা আর পাকিস্তানের।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:০৩ অপরাহ্ণ | রবিবার, ১৬ জুন ২০১৯

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ছোটপর্দায় আজকের খেলা

    ০৪ জানুয়ারি ২০১৯

    ছিটকে পড়লেন হার্দিক পান্ডিয়া

    ২১ ফেব্রুয়ারি ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩
    ১৪১৫১৬১৭১৮১৯২০
    ২১২২২৩২৪২৫২৬২৭
    ২৮২৯৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি