• বিক্রেতা শূণ্য ৪ প্রতিষ্ঠান

    নিজস্ব প্রতিবেদক | ১০ অক্টোবর ২০২১ | ১২:১০ অপরাহ্ণ

    বিক্রেতা শূণ্য ৪ প্রতিষ্ঠান
    apps

    আজ (১০ অক্টোবর) ক্রেতা থাকলেও বিক্রেতা শুন্য শেয়ারবাজারে তালিকাভুক্ত চার প্রতিষ্ঠানের শেয়ার ও ইউনিট। কোম্পানিগুলোর হলো- আইসিবি ইসলামিক ব্যাংক, শেফার্ড, সিঅ্যান্ডএ টেক্সটাইল এবং ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড। এদিন লেনদেন চলাকালীন সময় কোম্পানিগুলোর শেয়ার বা ইউনিট বিক্রেতা সঙ্কটে হল্টেড হয়ে যায়। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্যজানা গেছে।

    জানা গেছে, বৃহস্পতিবার আইসিবি ইসলামিক ব্যাংকের শেয়ারের ক্লোজিং দর ছিল ৫.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৫.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৫.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৫০ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।

    Progoti-Insurance-AAA.jpg

    শেফার্ড : বৃহস্পতিবার শেফার্ডের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৩.৬০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৫.৯০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৩০ টাকা বা ৯.৭৪ শতাংশ বেড়েছে।

    সিঅ্যান্ডএ টেক্সটাইল : বৃহস্পতিবার সিঅ্যান্ডএ টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৭.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮.৪০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮.৪০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৭০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।


    ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড: বৃহস্পতিবার ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর ছিল ৭.৭০ টাকায়। আজ ফান্ডটির ইউনিটের লেনদেন শুরু হয়েছে ৮.১০ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট লেনদেন হয়েছে ৮.৪০ টাকায়। অর্থাৎ আজ ফান্ডটির ইউনিট দর ০.৭০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ১২:১০ অপরাহ্ণ | রবিবার, ১০ অক্টোবর ২০২১

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫
    ১৬১৭১৮১৯২০২১২২
    ২৩২৪২৫২৬২৭২৮২৯
    ৩০৩১  
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি