• সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমানকে গ্রেফতারের নির্দেশ

    নিজস্ব প্রতিবেদক | ১৪ জুলাই ২০২২ | ৬:৩৬ অপরাহ্ণ

    সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমানকে গ্রেফতারের নির্দেশ
    apps

    সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমানের বিরুদ্ধে বিএসটিআইয়ের করা এক মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন চট্টগ্রাম সিএমএম আদালত। দেশে েেভাজ্যতেলসহ ভোগ্যপণ্য বিপণনকারী শীর্ষ স্থানীয় প্রতষ্ঠানগুলোর মধ্যে অন্যতম এটি। বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে চট্টগ্রাম মহানগর হাকিম আদালতের চতুর্থ আদালতের বিচারক কাজী শরিফুল ইসলাম এ পরোয়ানা জারি করেন।

    ২০১৯ সালের ২০ অক্টোবর চট্টগ্রাম মহানগর হাকিম আদালতে দায়ের শেষে বিচারক এ আদেশ দেন।বিএসটিআইয়ের আইনজীবী অ্যাডভোকেট আশরাফ খন্দকার রনি গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

    Progoti-Insurance-AAA.jpg

    তিনি বলেন, চট্টগ্রামে কয়েকটি বিপণনকারী প্রতিষ্ঠানের ভোজ্যতেল সংগ্রহ করে ল্যাবে পরীক্ষা করে বিএসটিআই। পরীক্ষায় সিটি গ্রুপের ভোজ্যতেলে সরকারের নির্ধারিত মানমাত্রায় ভিটামিন ‘এ’ যে কারণে ২০১৯ সালের ২০ অক্টোবর বিএসটিআইয়ের পক্ষ থেকে মামলা করা হয়। মামলায় সিটি গ্রুপের চেয়ারম্যানকে আসামি করা হয়।

    তিনি বলেন, মামলার পর সিটি গ্রুপের চেয়ারম্যান উচ্চ আদালত থেকে জামিন গ্রহণ করেন। কিন্তু উচ্চ আদালত স্বল্পসময়ের জন্য অন্তর্র্বতীকালীন জামিন দিয়ে গ্রুপের চেয়ারম্যান নিম্ন আদালতে (চট্টগ্রাম মহানগর হাকিম আদালত) হাজির হননি।


    ‘প্রায় দুই বছর তার হাজির না হওয়ার বিষয়টি আমরা আদালতের নজরে এনেছি। এরই মধ্যে ওই মামলা বিচারের জন্য আজ চট্টগ্রাম মুখ্য মহানগর হাকিম আদালতের চতুর্থ আদালতের বিচারক কাজী শরিফুল ইসলাম অভিযোগ গঠন করেন। পাশাপাশি মামলার একমাত্র আসামী ফজলুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির নির্দেশনা জারি করেন বিচারক।’

    Facebook Comments Box

    বাংলাদেশ সময়: ৬:৩৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৪ জুলাই ২০২২

    bankbimaarthonity.com |

    এ বিভাগের সর্বাধিক পঠিত

    ১৬ মে ২০১৯

    বিজ্ঞাপন

    ১৯ জানুয়ারি ২০১৯

    বিজ্ঞাপন

    ১০ ফেব্রুয়ারি ২০১৯

    বিজ্ঞাপন

    ১০ মার্চ ২০১৯

    Archive Calendar

    শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
     
    ১০১১১২১৩১৪১৫১৬
    ১৭১৮১৯২০২১২২২৩
    ২৪২৫২৬২৭২৮২৯৩০
  • ফেসবুকে ব্যাংক বীমা অর্থনীতি