শনিবার ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আইডিআরএ’র কর্মকর্তা-কর্মচারীদের গোষ্ঠী বীমা চুক্তি স্বাক্ষর

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ১৫ আগস্ট ২০২২   |   প্রিন্ট   |   158 বার পঠিত

আইডিআরএ’র কর্মকর্তা-কর্মচারীদের গোষ্ঠী বীমা চুক্তি স্বাক্ষর

বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) স্থায়ী কর্মকর্তা- কর্মচারীদের গোষ্ঠী বীমা চালুর লক্ষ্যে জীবন বীমা কর্পোরেশনের সাথে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে।

রোববার (১৪ আগস্ট) বেলা ১১ টায় আইডিআরএ’র ভবনে জীবন বীমা কর্পোরেশনের সাথে আইডিআরএ’র স্থায়ী কর্মকর্তা ও কর্মচারীগণের গোষ্ঠী বীমা চালু সংক্রান্তÍ এই চুক্তি সম্পাদিত হয়। চুক্তিতে আইডিআরএ’র পক্ষে নির্বাহী পরিচালক (প্রশাসন) ড. নাজনীন কাউসার চৌধুরী (যুগ্মসচিব) এবং জীবন বীমা কর্পোরেশনের পক্ষে জেনারেল ম্যানেজার আবু হেনা মো.মোস্তফা কামাল (যুগ্মসচিব) স্বাক্ষর করেন।

চুক্তিতে উল্লেখ করা হয়েছে, আইডিআরএ’র কর্মকর্তা ও কর্মচারীগণ প্রত্যেক্ষ বা পরোক্ষভাবে দূর্ঘটনাজনিত কারণে মৃত্যু ঝুঁকি এবং ঝুঁকি হ্র্রাস করার লক্ষ্যে এই গোষ্ঠী বীমা চুক্তি সম্পাদন করা হয়। গোষ্ঠী বীমা পলিসির আওতায় যদি কোন বীমা সদস্য প্রত্যক্ষ বা পরোক্ষভাবে দূর্ঘটনাজনিত কারণে দূর্ঘটনার তারিখ থেকে ৯০ দিনের মধ্যে মৃত্যুবরণ করেন তাহলে বীমাকারী প্রতিষ্ঠান অর্থাৎ জীবন বীমা কর্পোরেশন মূল বীমা অংকের দ্বিগুণ অর্থ গ্রাহক অর্থাৎ আইডিআরএ’র কর্মকর্তা ও কর্মচারীকে প্রদান করবে।

এছাড়া উক্ত গোষ্ঠী বীমায় আইডিআরএ’র কর্মকর্তা ও কর্মচারীগণের ‘মেজর ডিজিস বেনিফিট’র আওতায় ৮টি রোগের চিকিৎসার প্রকৃত খরচ বীমাকারী প্রতিষ্ঠান প্রদান করবে। রোগগুলো হলো; হার্ট অ্যাটাক, করোনারী অ্যাটারী সার্জারি, কিডনী ফেইলর, প্যারালাইসিস, স্টোক, ক্যান্সার, মালটিপাইল সিলরাইস, মেজর ওআরগন ট্রানসিটপ্ল্যান্ট ইত্যাদি।

আইডিআরএ’র চেয়ারম্যান মোহাম্মদ জয়নুল বারীর সভাপতিত্বে গোষ্ঠী বীমা চুক্তি সম্পাদন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আইডিআরএ’র সদস্যবৃন্দ, নির্বাহী পরিচালক এবং পরিচালকগণ। এছাড়া জীবন বীমার কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক মো. সাইফুল ইসলামের (অতিরিক্ত সচিব) নেতৃত্বে ৭ সদসের একটি প্রতিনিধি দল।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৭:২২ অপরাহ্ণ | সোমবার, ১৫ আগস্ট ২০২২

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।