সোমবার ২০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

আমার দায়িত্ব ভালোবাসার প্রতিদান দেওয়া : সাকিব

বিবিএনিউজ.নেট   |   শনিবার, ০৭ নভেম্বর ২০২০   |   প্রিন্ট   |   288 বার পঠিত

আমার দায়িত্ব ভালোবাসার প্রতিদান দেওয়া : সাকিব

‘যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেছেন সাকিব’ অনেক সময় সংবাদের এমন শিরোনামে সাকিব আল হাসানকে পাওয়া যায়। বৃহস্পতিবার দিবাগত রাতে সাকিব আবার এমন শিরোনামে আসেন।

তবে এবারের এই শিরোনামের মধ্যে একটু ভিন্নতা রয়েছে। সব ধরনের ক্রিকেট থেকে এক বছর নিষিদ্ধ থাকার পর যে দেশে ফিরেছেন মুক্ত সাকিব। ফিক্সিংয়ের প্রস্তাব গোপন করায় নিষিদ্ধ ছিলেন তিনি। তবে তার প্রতি ভক্তদের ভালোবাসা একটুও কমেনি। তাই তো আবার নতুন করে ক্রিকেটে ফেরা সাকিব এই ভালোবাসার প্রতিদান দিতে চান।

বৃহস্পতিবার রাতে যুক্তরাষ্ট্র থেকে দেশে ফিরেই সাংবাদিকদের এ কথা জানান সাকিব। এসময় তিনি জানান মাঠের পারফরম্যান্স দিয়েই তিনি যেন নিজেকেই ছাড়িয়ে যেতে পারেন। অন্যান্যবার দেশে ফেরার চেয়ে এবারের দেশে ফেরাটা একটু ভিন্ন বলে মনে করেন সাকিব। মাথা থেকে বড় একটা চাপ সরে গেছে বলে তিনি মনে করেন।

সাকিব বলেন, ‘আপনাদের দেখে ভালো লাগছে। অবশ্যই এবার যখন দেশে এসেছি একটা স্বস্তি নিয়ে এসেছি। এর আগে যখন এসেছি তখন তো এরকম স্বস্তিতে ছিলাম না। কিন্তু এখন সে জায়গা থেকে অনেক রিলিফ। এখন আমার দায়িত্ব হচ্ছে সবার এই ভালোবাসা, দোয়া ও সমর্থনের প্রতিদান দেওয়া। ‘

তিনি আরও বলেন, ‘অন্যান্যবার হয়তো কোনো জায়গা থেকে খেলে আসি বা কোনো জায়গা থেকে ঘুরে দেশে ফিরি। এবারও হয়তো কোনো একটা কাজ শেষে আসলাম দেশে। কিন্তু এবার যেটা হল মাথার ওপর যে চাপ ছিল সেটা ঝেড়ে আসতে পারলাম। ‘

বৃহস্পতিবার দিবাগত রাত ২টা ১০ মিনিটে যুক্তরাষ্ট্র থেকে বিশ্বসেরা অলরাউন্ডার দেশে ফেরেন। কাতার এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে ঢাকার হযরত শাহ্‌জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান তিনি।

আগামী ৯ নভেম্বর টি-টোয়েন্টি টুর্নামেন্টের জন্য মিরপুরে ক্রিকেটারদের ফিটনেস টেস্টে অংশ নেবেন সাকিব।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৪:৪৪ অপরাহ্ণ | শনিবার, ০৭ নভেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।