শুক্রবার ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ৮ মিউচ্যুয়াল ফান্ড

নিজস্ব প্রতিবেদক   |   বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০   |   প্রিন্ট   |   255 বার পঠিত

আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে ৮ মিউচ্যুয়াল ফান্ড

তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে শেয়ারবাজারে তালিকাভুক্ত ৮ মিউচ্যুয়াল ফান্ড। গতকাল ২৪ জুন,বুধবার অনুষ্ঠিত ফান্ডের ট্রাস্টি কমিটির সভায় ওই প্রতিবেদন পর্যালোচনা ও অনুমোদনের পর তা প্রকাশ করা হয়। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

আইসিবি এএমসিএল ফার্স্ট অগ্রণী ব্যাংক মিউচ্যুয়াল : সর্বশেষ প্রান্তিকে (জানুয়ারি’২০-মার্চ,’২০) ফান্ডটির ইউনিট প্রতি আয় (ইপিইউ) হয়েছে ৭ পয়সা। আগের বছর তা ছিল ১৬ পয়সা।
অন্যদিকে আলোচিত বছরের ৯ মাসে বা তিন প্রান্তিকে (জুলাই,১৯-মার্চ,২০) ফান্ডটি ইউনিট প্রতি আয় হয়েছে ৩১ পয়সা।আগের বছর তা ছিল ৪০ পয়সা। আলোচ্য সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৭ টাকা ৫৮ পয়সা।

আইসিবি এএমসিএল ফার্স্ট সোনালী ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড : সর্বশেষ প্রান্তিকে (জানুয়ারি’২০-মার্চ,’২০) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ১১ পয়সা। আগের বছর একই সময় তা ছিল ১৫ পয়সা।
অন্যদিকে আলোচিত বছরের ৯ মাসে বা তিন প্রান্তিকে (জুলাই,১৯-মার্চ,২০) ফান্ডটি ইউনিট প্রতি আয় হয়েছে ৪০ পয়সা। আগের বছর একই সময় তা ছিল ৪৭ পয়সা। আলোচ্য সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬ টাকা ৮০ পয়সা।

আইএফআইএল ইসলামিক মিউচ্যয়াল ফান্ড ওয়ান : সর্বশেষ প্রান্তিকে (জানুয়ারি’২০-মার্চ,’২০) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে পয়সা। আগের বছর একই সময় তা ছিল ০২ পয়সা। আগের বছর একই সময় তা ছিল ৯ পয়সা।
অন্যদিকে আলোচিত বছরের ৯ মাসে বা তিন প্রান্তিকে (জুলাই,১৯-মার্চ,২০) ফান্ডটি ইউনিট প্রতি আয় হয়েছে ২২ পয়সা। আগের বছর একই সময় তা ছিল ৩৭ পয়সা। আলোচ্য সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬ টাকা ৩৫ পয়সা।

আইসিবি এএমসিএল থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড : সর্বশেষ প্রান্তিকে (জানুয়ারি’২০-মার্চ,’২০) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০৫ পয়সা। আগের বছর একই সময় তা ছিল ১০ পয়সা।
অন্যদিকে আলোচিত বছরের ৯ মাসে বা তিন প্রান্তিকে (জুলাই,১৯-মার্চ,২০) ফান্ডটি ইউনিট প্রতি আয় হয়েছে ২৪ পয়সা। আগের বছর একই সময় তা ছিল ৩২ পয়সা। আলোচ্য সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫ টাকা ৫২ পয়সা।

পিএফআই ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : সর্বশেষ প্রান্তিকে (জানুয়ারি’২০-মার্চ,’২০) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে পয়সা। আগের বছর একই সময় তা ছিল পয়সা।
অন্যদিকে আলোচিত বছরের ৯ মাসে বা তিন প্রান্তিকে (জুলাই,১৯-মার্চ,২০) ফান্ডটি ইউনিট প্রতি আয় হয়েছে ২৬ পয়সা। আগের বছর একই সময় তা ছিল ৪২ পয়সা। আলোচ্য সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫ টাকা ৮৬ পয়সা।

প্রাইম ব্যাংক ফার্স্ট আইসিবি মিউচ্যুয়াল ফান্ড : সর্বশেষ প্রান্তিকে (জানুয়ারি’২০-মার্চ,’২০) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০৮ পয়সা। আগের বছর একই সময় তা ছিল ২২ পয়সা।
অন্যদিকে আলোচিত বছরের ৯ মাসে বা তিন প্রান্তিকে (জুলাই,১৯-মার্চ,২০) ফান্ডটি ইউনিট প্রতি আয় হয়েছে ২৯ পয়সা। আগের বছর একই সময় তা ছিল ৪৬ পয়সা। আলোচ্য সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬ টাকা ১০ পয়সা।

আইসিবি এম্পোলয়েজ ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড : সর্বশেষ প্রান্তিকে (জানুয়ারি’২০-মার্চ,’২০) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০৬ পয়সা। আগের বছর একই সময় তা ছিল ১৫ পয়সা।
অন্যদিকে আলোচিত বছরের ৯ মাসে বা তিন প্রান্তিকে (জুলাই,১৯-মার্চ,২০) ফান্ডটি ইউনিট প্রতি আয় হয়েছে ২০ পয়সা। আগের বছর একই সময় তা ছিল ৩০ পয়সা। আলোচ্য সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৫ টাকা ৫৪ পয়সা।

আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড : সর্বশেষ প্রান্তিকে (জানুয়ারি’২০-মার্চ,’২০) ফান্ডটির ইউনিট প্রতি আয় হয়েছে ০৬ পয়সা। আগের বছর একই সময় তা ছিল ১২ পয়সা।
অন্যদিকে আলোচিত বছরের ৯ মাসে বা তিন প্রান্তিকে (জুলাই,১৯-মার্চ,২০) ফান্ডটি ইউনিট প্রতি আয় হয়েছে ২৮ পয়সা। আগের বছর একই সময় তা ছিল ৪০ পয়সা। আলোচ্য সময়ে বাজার মূল্য অনুযায়ী ফান্ডটির সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৬ টাকা ২৫ পয়সা।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১২:০৪ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ২৫ জুন ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।