সোমবার ৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৩ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

করপোরেট গভর্নেন্স ডিসক্লোজারসে সাউথইস্ট ব্যাংক প্রথম

বিবিএনিউজ.নেট   |   সোমবার, ২৭ জানুয়ারি ২০২০   |   প্রিন্ট   |   380 বার পঠিত

করপোরেট গভর্নেন্স ডিসক্লোজারসে সাউথইস্ট ব্যাংক প্রথম

করপোরেট গভর্নেন্স ডিসক্লোজারস ক্যাটাগরিতে প্রথম স্থান ও সর্বোত্তম বার্ষিক প্রতিবেদনের জন্য বেসরকারি ব্যাংক ক্যাটাগরিতে যুগ্মভাবে দ্বিতীয় স্থান অর্জন করেছে সাউথইস্ট ব্যাংক।

দ্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) কর্তৃক আয়োজিত ১৯তম আইসিএবি ন্যাশনাল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে ২০১৮ সালের সর্বোত্তম বার্ষিক প্রতিবেদনের জন্য এই মর্যাদাপূর্ণ পুরস্কার প্রদান করেছে।

এছাড়াও সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা) অ্যাওয়ার্ড-২০১৮ এ সর্বোত্তম বার্ষিক প্রতিবেদনের জন্য সাউথইস্ট ব্যাংক লিমিটেড সার্ক অ্যানিভার্সেরি অ্যাওয়ার্ড ফর কর্পোরেট গভর্নেন্স ডিসক্লোজারস ক্যাটাগরিতে প্রথম রানারআপ এবং বেসরকারি ব্যাংক ক্যাটাগরিতে যুগ্মভাবে দ্বিতীয় রানারআপ অ্যাওয়ার্ড অর্জন করেছে।

সাউথইস্ট ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এম কামাল হোসেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাণিজ্যমন্ত্রী টিপু মুন্সীর নিকট থেকে অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

দ্য ইনস্টিটিউট অব চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অব বাংলাদেশ (আইসিএবি) এবং সাউথ এশিয়ান ফেডারেশন অব অ্যাকাউন্ট্যান্টস (সাফা) সাউথইস্ট ব্যাংকের ২০১৮ সালের বার্ষিক প্রতিবেদন বিশদ বিশ্লেষণ করে ব্যাংকের কর্মদক্ষতা, উৎসাহব্যঞ্জক আার্থিক ফলাফল ও সূচকসমূহ, শেয়ারহোল্ডারদের প্রতি জবাবদিহিতা নিশ্চিতকরণে আর্থিক প্রতিবেদনে পর্যাপ্ত তথ্য প্রকাশ, কর্পোরেট সুশাসন ও সংশ্লিষ্ট নিয়ন্ত্রণকারী কর্তৃপক্ষের আইন ও বিধানসমূহ পরিপালনকারী প্রতিষ্ঠান হিসেবে মর্যাদাপূর্ণ এই অ্যাওয়ার্ড প্রদান করেছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১১:১৯ পূর্বাহ্ণ | সোমবার, ২৭ জানুয়ারি ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।