শুক্রবার ১৯ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রেতা থাকলেও বিক্রেতা নেই ১২ কোম্পানির শেয়ারে

নিজস্ব প্রতিবেদক   |   সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০   |   প্রিন্ট   |   240 বার পঠিত

ক্রেতা থাকলেও বিক্রেতা নেই ১২ কোম্পানির শেয়ারে

ক্রেতা থাকলেও বিক্রেতা নেই পুঁজিবাজারে তালিকাভুক্ত ১২ কোম্পানির শেয়ারে । কোম্পানিগুলো হলো : ভ্যানগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, পূরবী জেনারেল ইন্স্যুরেন্স, এসইএমএল আইবিবিএল শরিয়াহ ফান্ড, ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালেন্সড ফান্ড, মিরাকল, রূপালী ইন্স্যুরেন্স, বিআইএফসি, ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ড, সিঅ্যান্ডএ টেক্সটাইল, এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ড, এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচ্যুয়াল ফান্ড ওয়ান এবং সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড। আজ সোমবার (২১ সেপ্টেম্বর) লেনদেন শুরু কিছু সময় পর কোম্পানিগুলোর শেয়ার বিক্রেতা শূণ্য হয়ে পড়েছে। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা গেছে, রবিবার ভ্যানগার্ড এএমএল বিডি ফাইন্যান্স মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ইউনিটের ক্লোজিং দর ছিল ৭ টাকায়। আজ ফান্ডটির ইউনিটের লেনদেন শুরু হয়েছে ৭ টাকায়। সর্বশেষ ফান্ডটির ইউনিট লেনদেন হয়েছে ৭.৭০ টাকায়। অর্থাৎ আজ ফান্ডটির ইউনিট দর ০.৭০ টাকা বা ১০ শতাংশ বেড়েছে।

পূরবী জেনারেল ইন্স্যুরেন্স : রবিবার পূরবী জেনারেল ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২২.৩০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২২.৮০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৪.৫০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.২০ টাকা বা ৯.৮৬ শতাংশ বেড়েছে।

এসইএমএল আইবিবিএল শরিয়াহ ফান্ড : রবিবার এসইএমএল আইবিবিএল শরিয়াহ ফান্ডের ইউনিটের ক্লোজিং দর ছিল ৭.১০ টাকায়। আজ ফান্ডটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.৩০ টাকা। সর্বশেষ ফান্ডটির শেয়ার লেনদেন হয়েছে ৭.৮০ টাকায়। অর্থাৎ আজ ফান্ডটির ইউনিট দর ০.৭০ টাকা বা ৯.৮৫ শতাংশ বেড়েছে।

ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালেন্সড ফান্ড : রবিবার ভ্যানগার্ড এএমএল রূপালী ব্যাংক ব্যালেন্সড ফান্ডের ইউনিটের ক্লোজিং দর ছিল ৬.১০ টাকায়। আজ ফান্ডটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬.২০ টাকা। সর্বশেষ ফান্ডটির শেয়ার লেনদেন হয়েছে ৬.৭০ টাকায়। অর্থাৎ আজ ফান্ডটির ইউনিট দর ০.৬০ টাকা বা ৯.৮৩ শতাংশ বেড়েছে।

মিরাকল : রবিবার মিরাকল ইন্ডাস্ট্রিজের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৭.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৭.৯০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৩০.২০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৭০ টাকা বা ৯.৮১ শতাংশ বেড়েছে।

রূপালী ইন্স্যুরেন্স : রবিবার রূপালী ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ২৫.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ২৫.৬০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২৮ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ২.৫০ টাকা বা ৯.৮০ শতাংশ বেড়েছে।

বিআইএফসি : রবিবার বিআইএফসির শেয়ারের ক্লোজিং দর ছিল ৬.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬.৫০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৬.৮০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৬০ টাকা বা ৯.৬৭ শতাংশ বেড়েছে।

ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ড : রবিবার ফার্স্ট বাংলাদেশ ফিক্সড ইনকাম ফান্ডের ইউনিটের ক্লোজিং দর ছিল ৪.২০ টাকায়। আজ ফান্ডটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪.৩০ টাকা। সর্বশেষ ফান্ডটির শেয়ার লেনদেন হয়েছে ৪.৬০ টাকায়। অর্থাৎ আজ ফান্ডটির ইউনিট দর ০.৪০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

সিঅ্যান্ডএ টেক্সটাইল : রবিবার সিঅ্যান্ডএ টেক্সটাইলের শেয়ারের ক্লোজিং দর ছিল ৪.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৪.৫০ টাকা। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৪.৬০ টাকায়। অর্থাৎ আজ কোম্পানিটির শেয়ার দর ০.৪০ টাকা বা ৯.৫২ শতাংশ বেড়েছে।

এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ড : রবিবার এসইএমএল লেকচার ইক্যুইটি ম্যানেজমেন্ট ফান্ডের ইউনিটের ক্লোজিং দর ছিল ৭.৪০ টাকায়। আজ ফান্ডটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৭.৫০ টাকা। সর্বশেষ ফান্ডটির শেয়ার লেনদেন হয়েছে ৮.১০ টাকায়। অর্থাৎ আজ ফান্ডটির ইউনিট দর ০.৭০ টাকা বা ৯.৪৫ শতাংশ বেড়েছে।

এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচ্যুয়াল ফান্ড ওয়ান : রবিবার এলআর গ্লোবাল বাংলাদেশ মিউচ্যুয়াল ফান্ড ওয়ানের ইউনিটের ক্লোজিং দর ছিল ৬.৫০ টাকায়। আজ ফান্ডটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৬.৫০ টাকা। সর্বশেষ ফান্ডটির শেয়ার লেনদেন হয়েছে ৭.১০ টাকায়। অর্থাৎ আজ ফান্ডটির ইউনিট দর ০.৬০ টাকা বা ৯.২৩ শতাংশ বেড়েছে।

সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ড : রবিবার সিএপিএম আইবিবিএল মিউচ্যুয়াল ফান্ডের ইউনিটের ক্লোজিং দর ছিল ৯.৯০ টাকায়। আজ ফান্ডটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০.১০ টাকা। সর্বশেষ ফান্ডটির শেয়ার লেনদেন হয়েছে ১০.৮০ টাকায়। অর্থাৎ আজ ফান্ডটির ইউনিট দর ০.৯০ টাকা বা ৯.০৯ শতাংশ বেড়েছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ১:৫৬ অপরাহ্ণ | সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।