বুধবার ২৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গার্ডিয়ান লাইফের ফেনী শাখার ঘটনা সম্পর্কে কোম্পানির ভাষ্য

বিবিএনিউজ.নেট   |   মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০   |   প্রিন্ট   |   667 বার পঠিত

গার্ডিয়ান লাইফের ফেনী শাখার ঘটনা সম্পর্কে কোম্পানির ভাষ্য

গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড বাংলাদেশের একটি স্বনামধন্য জীবন বীমা কোম্পানি, যা ২০১৩ সাল থেকে বাংলাদেশে সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছে। ব্র্যাক, স্কয়ার এবং এপেক্সসহ প্রখ্যাত দেশী ও বিদেশী কোম্পানিসমূহের পৃষ্ঠপোষকতায় পরিচালিত এই কোম্পানি দেশে সবচেয়ে দ্রুত বর্ধনশীল জীবন বীমা কোম্পানি হিসেবে স্বীকৃত।

গত ৫ জুলাই কয়েকটি অনলাইন নিউজ পোর্টাল এবং স্যোশাল মিডিয়ায় প্রচারিত গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের ফেনী শাখার একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড কর্তৃপক্ষের নজরে এসেছে। উক্ত ঘটনা এবং তৎপরবর্তী প্রচারণার পরিপ্রেক্ষিতে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড কর্তৃপক্ষ তার সকল সম্মানিত গ্রাহক এবং জনসাধারণকে জানাচ্ছে যে, গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের প্রতিটি নিয়োগ পক্ষপাতহীন, যা সংশ্লিষ্ট পদপ্রার্থীর যোগ্যতার ভিত্তিতে হয়ে থাকে এবং এক্ষেত্রে কোনোরূপ আর্থিক লেনদেন কখনোই করা হয় না। এ ধরনের কোনো লেনদেনে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেডের কোনোরূপ সংশ্লিষ্টতা নেই। এছাড়াও গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড কোনো প্রকার রসিদবিহীন নগদ লেনদেন করে না।

যে কোনো ধরনের অনৈতিক কর্মকাণ্ডে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড আপসহীন। আইন প্রয়োগকারী সংস্থা কর্তৃক পরিচালিত এ সম্পর্কিত আইনানুগ তদন্তে সার্বিক সহযোগিতা প্রদানে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড প্রতিশ্রুতিবদ্ধ।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৪:০৪ অপরাহ্ণ | মঙ্গলবার, ০৭ জুলাই ২০২০

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।