শুক্রবার ৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২০ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জাতীয় শোক দিবস উপলক্ষে আইডিআরএ’র আলোচনা সভা

  |   বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০২৩   |   প্রিন্ট   |   99 বার পঠিত

জাতীয় শোক দিবস উপলক্ষে আইডিআরএ’র আলোচনা সভা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষে বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষের (আইডিআরএ) আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৬ আগস্ট) সকাল ১১টায় আইডিআরএ’র হলরুমে এ সভার আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন আইডিআরএ’র চেয়ারমান মোহাম্মদ জয়নুল বারী।

সভায় আইডিআরএ’র সকল কর্মকর্তা-কর্মচারীসহ বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশন ও বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রতিনিধিসহ সকল বীমা কোম্পানির প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় বঙ্গবন্ধুকে নিয়ে স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের নির্বাহী কমিটির সদস্য ও ইউনিয়ন ইন্স্যুরেন্সের চেয়ারম্যান মোজাফ্ফর হোসেন পল্টু। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ইন্স্যুরেন্স অ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেন্ট ও নিটল ইন্স্যুরেন্সের চেয়ারম্যান এ কে এম মনিরুল হক, বাংলাদেশ ইন্স্যুরেন্স ফোরামের প্রেসিডেন্ট ও পপুলার লাইফ ইন্স্যুরেন্সের মুখ্য নির্বাহী কর্মকর্তা বি এম ইউসুফ আলী, সেনাকল্যাণ ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও বিগ্রে. জে. (অব.) শফিক শামিম, জেনিথ ইসলামী লাইফের মুখ্য নির্বাহী কর্মকর্তা এস এম নুরুজ্জামান, আইডিআরএ’র সদস্য (প্রশাসন) মঈনুল ইসলাম, সদস্য (নন-লাইফ) মো. নজরুল ইসলাম, নির্বাহী পরিচালক (যুগ্মসচিব) মোহাম্মদ খালেদ হোসেন।

আলোচনা সভা শেষে অনুষ্ঠিত দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, জাতীয় শোক দিবস উপলক্ষে আইডিআরএ’র নেতৃত্বে সমস্ত বীমা কোম্পানিসমূহ আগস্ট মাসব্যাপী বিভিন্ন কর্মসূচি পালন করছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৪:২৩ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ১৭ আগস্ট ২০২৩

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

(1621 বার পঠিত)
বিজ্ঞাপন
(1533 বার পঠিত)
বিজ্ঞাপন
(1213 বার পঠিত)
বিজ্ঞাপন
(1025 বার পঠিত)

এ বিভাগের আরও খবর

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।