শনিবার ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জীবন বীমাসহ রাষ্ট্রীয় কয়েকটি সংস্থায় নতুন প্রধান নিয়োগ

আব্দুল্লাহ ইবনে মাস্উদ   |   বৃহস্পতিবার, ০৭ মার্চ ২০১৯   |   প্রিন্ট   |   868 বার পঠিত

জীবন বীমাসহ রাষ্ট্রীয় কয়েকটি সংস্থায় নতুন প্রধান নিয়োগ

রাষ্ট্রায়ত্ত¡ বীমা প্রতিষ্ঠান জীবন বীমা কর্পোরেশন, বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) ও মিল্কভিটাসহ ৬টি সংস্থায় ব্যবস্থাপনা পরিচালক (এমডি) নিয়োগ দিয়েছে সরকার। বৃহস্পতিবার ৬টি সংস্থার প্রধান নিয়োগ দিয়ে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।
খাদ্য মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব বেগম শাওলী সুমন জীবন বীমা কর্পোরেশনের ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ পেয়েছেন। জনপ্রশাসনের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শহীদুল হক ভূঁঞাকে বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক নিয়োগ করা হয়েছে। রেলপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. মজিবুর রহমানকে মিল্কভিটার ব্যবস্থাপনা পরিচালক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছে। পানিসম্পদ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মো. ইউসুফকে কৃষি বিপণন অধিদফতরের মহাপরিচালক করা হয়েছে। আর সংস্থার মহাপরিচালক ড. মোছাম্মাৎ নাজমানারা খানমকে কৃষি মন্ত্রণালয়ে বদলি করা হয়েছে। শ্রম অধিদফতরের মহাপরিচালক শিবনাথ রায়কে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতরের মহাপরিদর্শক করা হয়েছে। বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য আব্দুল হাইকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা নিয়োগ করা হয়েছে।

এছাড়া টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য একেএম মিজানুর রহমানকে শ্রম অধিদফতরের মহাপরিচালক করেছে সরকার। আর বাংলাদেশ অভ্যন্তরীণ নৌ পরিবহন কর্তৃপক্ষের (বিআইডব্লিউটিএ) সদস্য মো. শহিদুল ইসলামকে স্রেডার সদস্য করা হয়। ভূমি মন্ত্রণালয়ে সংযুক্ত মো. হাফিজুর রহমানকে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সদস্য, বিআইডব্লিউটিসি’র প্রকিউরমেন্ট অব ৩৫ নাম্বারস কমার্শিয়াল অ্যা ৮ নাম্বারস অক্সিলারি ভেসেলস অ্যান্ড কনস্ট্রাকশন অব ২ নিউ স্রিপওয়ের প্রকল্প পরিচালক সৈয়দ মো. তাজুল ইসলামকে বিআইডব্লিউটিসির পরিচালক করা হয়েছে। ১০০টি উপজেলায় একটি করে টেকনিক্যাল স্কুল ও কলেজ নির্মাণ প্রকল্পের পরিচালক পিযুষ কান্তি নাথকে জাতীয় দক্ষতা উন্নয়ন কর্তৃপক্ষের সদস্য করা হয়েছে।

Facebook Comments Box
(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

Posted ৩:১৬ অপরাহ্ণ | বৃহস্পতিবার, ০৭ মার্চ ২০১৯

bankbimaarthonity.com |

এ বিভাগের সর্বাধিক পঠিত

রডের দাম বাড়ছে
(11188 বার পঠিত)

আর্কাইভ ক্যালেন্ডার

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রধান সম্পাদক: মোহাম্মাদ মুনীরুজ্জামান
নিউজরুম:

মোবাইল: ০১৭১৫-০৭৬৫৯০, ০১৮৪২-০১২১৫১

ফোন: ০২-৮৩০০৭৭৩-৫, ই-মেইল: bankbima1@gmail.com

সম্পাদকীয় ও বাণিজ্যিক কার্যালয়: পিএইচপি টাওয়ার, ১০৭/২, কাকরাইল, ঢাকা-১০০০।